Bengali SerialHoop Plus

Rubel Das: ক্লাস সেভেন থেকেই পরিচয়, রুবেল-শ্বেতার রঙিন প্রেমকাহিনী হার মানাবে সিনেমার গল্পকেও

বর্তমানে স্টুডিওপাড়ার লাভবার্ডদের মধ্যে অন্যতম হলেন শ্বেতা ভট্টাচার্য (Sweta Bhattacharya) ও রুবেল দাস (Rubel Das)। শ্বেতা ও রুবেলের বিয়ের অপেক্ষায় তাঁদের অনুরাগীদের একাংশ। দুই পরিবারের তরফেও মান্যতা পেয়েছে তাঁদের সম্পর্ক। ‘যমুনা ঢাকি’-র সেট থেকে শ্বেতা ও রুবেলের প্রেমের সূত্রপাত হলেও তাঁদের পরিচয় দীর্ঘদিনের। স্কুলে ক্লাস সেভেনে পড়ার সময় আলাপ হয়েছিল শ্বেতা ও রুবেলের। পরবর্তীকালে একই নাচের স্কুলে ভর্তি হয়েছিলেন তাঁরা। তবে সেই সময় শ্বেতার সাথে রুবেলের ছিল নিছক বন্ধুত্বের সম্পর্ক। একসময় রুবেল নাচের প্রশিক্ষণ নেওয়ার জন্য মুম্বই চলে গিয়েছিলেন। অপরদিকে শ্বেতাও পড়াশোনা নিয়ে ব্যস্ত হয়ে পড়েন।

পরবর্তীকালে অন্য এক ব্যক্তির সাথে সম্পর্ক তৈরি হয়েছিল তাঁর। তবে ‘যমুনা ঢাকি’-তে অভিনয়ের সময় ভেঙে যায় সেই সম্পর্ক। এরপর রুবেল তাঁকে প্রেমের প্রস্তাব দিলে তা গ্রহণ করতে বেশ কিছুটা সময় নিয়েছিলেন শ্বেতা। কারণ পূর্বের সম্পর্ক তাঁকে দিয়েছিল তিক্ত অভিজ্ঞতা। ফলে রুবেলের সাথে তাঁর সম্পর্ক আদৌ টিকবে কিনা তা নিয়ে সংশয় ছিল শ্বেতার। তবে পরবর্তীকালে দুই পরিবারের তরফেই শ্বেতা ও রুবেলের সম্পর্ককে সমর্থন করা হয়েছে। সোশ্যাল মিডিয়াতেও প্রায়ই পরিবারের সাথে ছবি আপলোড করেন এই জুটি। একসাথে ঘুরতেও যান তাঁরা। শোনা যাচ্ছে, বছর দুয়েকের মধ্যেই শ্বেতা ও রুবেল বাঁধা পড়তে চলেছেন সাতপাকে।

ইতিমধ্যেই বড় পর্দায় ডেবিউ করেছেন শ্বেতা। তিনি ‘প্রজাপতি’ ফিল্মে দেব (Dev)-এর বিপরীতে অভিনয় করেছিলেন। পাশাপাশি জি বাংলার ধারাবাহিক ‘সোহাগ জল’-এ অভিনয় করছেন তিনি। রুবেল একই চ্যানেলের ধারাবাহিক ‘নিম ফুলের মধু’-তে নায়কের চরিত্রে রয়েছেন যার ডাকনাম ‘বাবু’।

বর্তমানে বাবুর চরিত্রে যথেষ্ট জনপ্রিয় হয়ে উঠেছেন রুবেল। তবে ‘সোহাগ জল’-এর টিআরপি আশানুরূপ নয়।

 

View this post on Instagram

 

A post shared by Rubel Das (@rubel.official)

Related Articles