whatsapp channel

Swastika Dutta: ক্রুশল নয়, রাধিকার সঙ্গে জুটি বাঁধবেন আরেক কর্ণ

'কড়িখেলা’, 'ভুতু', 'গোয়েন্দা গিন্নি', 'তোমায় আমায় মিলে', 'করুণাময়ী রাণী রাসমণি’-র মতো জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেছেন অভিনেতা প্রান্তিক ব্যানার্জী। অবশ্য কৌশিক গাঙ্গুলীর 'শঙ্কর মুদি' বা 'বোমকেশ বক্সী' দেখে থাকেন তাহলে প্রান্তিকের…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

‘কড়িখেলা’, ‘ভুতু’, ‘গোয়েন্দা গিন্নি’, ‘তোমায় আমায় মিলে’, ‘করুণাময়ী রাণী রাসমণি’-র মতো জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেছেন অভিনেতা প্রান্তিক ব্যানার্জী। অবশ্য কৌশিক গাঙ্গুলীর ‘শঙ্কর মুদি’ বা ‘বোমকেশ বক্সী’ দেখে থাকেন তাহলে প্রান্তিকের সঙ্গে আপনার আগে থেকেই পরিচয় আছে। একই রকম গল্পে কখনোই প্রান্তিকে দেখা যায় না। বিভিন্ন শেডের অভিনয় তার চরিত্রের মধ্যে দিয়ে অনেকবার ফুটে উঠেছে। টেলিভিশনে সিরিয়াল হোক বা সিনেমা বা শর্ট ফিল্ম অনেক জায়গায় প্রান্তিকের উপস্থিতি লক্ষণীয়। আগামী ৫ ই সেপ্টেম্বর প্রান্তিকে দেখা যাবে নতুন একটি প্রজেক্টে। ইতিমধ্যে তিনি ‘যেই আয়নায় দেখেছো মুখ’ এর একটি পোস্টার পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। কিন্তু, এবাদেও তাকে এবার দেখা যাবে আরেকটু ভিন্ন ধরনের গল্পে। জানতে চান?

Advertisements

এইবার প্রান্তিকে দেখা যাবে একটি ভৌতিক গল্পে। হ্যাঁ, অনিন্দ্য বসু ও অম্লান মজুমদার এর প্রযোজনা সংস্থা এবং স্কোয়ার এন্টারটেইনমেন্ট প্রযোজিত, অরিজিৎ তোতন চক্রবর্তী পরিচালিত ওয়েব ছবি ‘আনন্দ আশ্রম’ গল্পে তাকে দেখা যাবে। অম্লান মজুমদার লিখেছেন এই ছবির চিত্রনাট্য ও কাহিনী।

Advertisements

অভিনেতার কথায় এটি ভৌতিক গল্প হলেও হাড়হিম করা কোনো ভূতের এলোপাথাড়ি গল্প নয়। একটি বাড়ির ২ টি প্রজন্মকে নিয়ে গল্প। সুতরাং একেবারেই ভয়ের কোনো ব্যাপার নেই। এদিকে, চলতি বছরের শেষে মুক্তির অপেক্ষায় রয়েছে তার নতুন ছবি ‘হৃদপিণ্ড’।

Advertisements

প্রসঙ্গত, এই প্রথম প্রান্তিক জুটি বাঁধছেন ছোট পর্দার অভিনেত্রী স্বস্তিকা দত্তের সঙ্গে। মোটকথা অভিনেতার পাইপলাইনে এখন বিস্তর কাজ। দেখার পালা আর নতুন নতুন কি কি কাজ উপহার দেন তিনি দর্শকদের। প্রসঙ্গত উল্লেখ্য, এর আগে সীমারেখা ধারাবাহিকে ‘কর্ণ রায়’ নামক চরিত্রে অভিনয় করেছিলেন প্রান্তিক, তাই বলাই বাহুল্য আবারো কর্ণের সঙ্গী হবেন রাধিকা।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media