whatsapp channel

Uma: ক্রিকেট খেলার জন্য নিনজা টেকনিক, শুরুতেই তির্যক মন্তব্য ‘উমা’কে ঘিরে

13 ই সেপ্টেম্বর থেকে জি বাংলায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘উমা'। এই ধারাবাহিকের কাহিনী ছাড়াও সবচেয়ে বড় চমক হলেন নীল ভট্টাচার্য (Nil Bhattacharya)। নীল এই সিরিয়ালে নায়কের ভূমিকায় অভিনয় করছেন।…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

13 ই সেপ্টেম্বর থেকে জি বাংলায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘উমা’। এই ধারাবাহিকের কাহিনী ছাড়াও সবচেয়ে বড় চমক হলেন নীল ভট্টাচার্য (Nil Bhattacharya)। নীল এই সিরিয়ালে নায়কের ভূমিকায় অভিনয় করছেন। সম্প্রতি প্রথম পর্ব সম্প্রচারের আগে ফেসবুকে একটি লাইভ সেশন করলেন ‘উমা’ শিঞ্জিনী চক্রবর্তী (Shinjini Chakraborty) ও নীল।

Advertisements

‘উমা’-য় নীলের নতুন লুক। তাঁর অভিনীত চরিত্রটির নাম অভিমন‍্যু। অভিমন‍্যুর চরিত্রটি এবং নতুন লুক যথেষ্ট উপভোগ করছেন বলে জানিয়েছেন নীল। ক্রিকেট খেলার নতুন পর্ব নিয়ে রীতিমতো উচ্ছ্বসিত নীল ও শিঞ্জিনী। উমা একজন ক্রিকেটার হতে চায়। অভিমন‍্যু তাকে কথা দিয়েছে ক্রিকেট খেলা শেখাবে। দরিদ্র পরিবারের মেয়ে উমা গয়না বড়ি বিক্রি করে সংসার চালালেও তার স্বপ্ন হাতে ক্রিকেট ব্যাট ধরে সিক্সার মারার।

Advertisements

এখনও অবধি সম্প্রচারিত হয়েছে ‘উমা’-র প্রথম দুটি পর্ব। নেটিজেনদের মধ্যে বিভাজন তৈরি হয়েছে ‘উমা’-কে ঘিরে। অনেকেই পছন্দ করছেন ‘উমা’-র চিত্রনাট্য। তাঁদের দাবি, মূল কাহিনী থেকে ‘উমা’ যেন সরে না যায়। কিন্তু নেটিজেনদের একাংশ বলছেন, ব্যাডমিন্টন নিয়ে ‘দীপ জ্বেলে যাই’, ফুটবল নিয়ে ‘জয়ী’, এবার ক্রিকেট নিয়ে ‘উমা’। নির্মাতারা মনে হয় আর গল্প খুঁজে পাচ্ছেন না বলে মত প্রকাশ করেছেন নেটিজেনদের একাংশ। অনেকে মজা করে বলেছেন, ক্রিকেট প্র্যাকটিস না করেও জাতীয় দলে খেলার নিনজা টেকনিক শুরু হয়ে গিয়েছে।

Advertisements

অপরদিকে ‘উমা’ কেড়ে নিয়েছে ‘কৃষ্ণকলি’র স্লট। ‘উমা’ সম্প্রচারিত হচ্ছে সন্ধ্যা সাতটায়। ‘কৃষ্ণকলি’ ভালো টিআরপি ধরে রাখলেও পেয়েছে সন্ধ্যা ছ’টার স্লট। অত্যন্ত কম টিআরপির কারণে রাত সাড়ে এগারোটার স্লটে সম্প্রচারিত হচ্ছে ‘রিমলি’। শোনা যাচ্ছে, খুব শীঘ্রই বন্ধ হয়ে যেতে চলেছে এই ধারাবাহিক।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media