whatsapp channel

সৌন্দর্যে ছাপিয়ে যাবেন নায়িকাকেও, ‘তোমাদের রাণী’র এই অভিনেত্রীকে মুখ্য চরিত্রে দেখার আর্জি দর্শকদের

বাঙালির কাছে দৈনন্দিন জীবনে বিনোদন বলতে এখনো সিরিয়ালের গুরুত্ব অনেকটাই। দর্শকদের আগ্রহ দেখেই বিভিন্ন চ্যানেলে প্রতিনিয়ত লঞ্চ হচ্ছে নতুন নতুন সিরিয়াল। আর দর্শকরা যে ধারাবাহিকগুলি দেখতে বেশ পছন্দ করেন তা…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

বাঙালির কাছে দৈনন্দিন জীবনে বিনোদন বলতে এখনো সিরিয়ালের গুরুত্ব অনেকটাই। দর্শকদের আগ্রহ দেখেই বিভিন্ন চ্যানেলে প্রতিনিয়ত লঞ্চ হচ্ছে নতুন নতুন সিরিয়াল। আর দর্শকরা যে ধারাবাহিকগুলি দেখতে বেশ পছন্দ করেন তা বোঝা যায় টিআরপি তালিকা দেখেই। আর দর্শক মহলে এই মুহূর্তে সবথেকে জনপ্রিয় সিরিয়াল গুলির তালিকায় রয়েছে ‘তোমাদের রাণী’ (Tomader Rani)। স্টার জলসার এই ধারাবাহিকটি টিআরপি তালিকায় সেরা দশে জায়গা করতে না পারলেও দর্শকদের পছন্দের তালিকায় ঠিকই উঠে এসেছে।

Advertisements

নায়ক নায়িকা হিসেবে দুর্জয় এবং রাণী সকলের মন জয় করে নিচ্ছে বারবার। এই সিরিয়ালের গল্প দর্শকদের প্রিয় হয়ে উঠেছে প্রথম থেকেই। তরুণী মেয়ের মা হওয়া এবং একই সঙ্গে নিজের স্বপ্নপূরণের গল্প দর্শকদের অনেকেরই মনে ধরেছে। আর দর্শকদেরও আকর্ষণ ধরে রাখতে একের পর এক টুইস্ট সিরিয়ালে এনে চলেছে নির্মাতারা। নায়িকা রাণীর ভূমিকায় অভিনয় করছেন নবাগতা অভিকা মালাকার আর নায়ক দুর্জয়ের চরিত্রে অভিনয় করছেন অর্কপ্রভ রায়। তবে দর্শকরা নায়িকার থেকেও বেশি পছন্দ করছেন এই সিরিয়ালের একটি পার্শ্ব চরিত্রকে।

Advertisements

সৌন্দর্যে ছাপিয়ে যাবেন নায়িকাকেও, 'তোমাদের রাণী'র এই অভিনেত্রীকে মুখ্য চরিত্রে দেখার আর্জি দর্শকদের

Advertisements

প্রতিটি সিরিয়ালেই নায়ক নায়িকার পাশাপাশি দেখা যায় বিভিন্ন পার্শ্ব চরিত্রকে। মেগা সিরিয়াল মানেই একাধিক চরিত্রের ভিড়। এমনই একটি চরিত্র হল দুর্জয়ের মেজ বৌদির। এই চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে স্নেহা দাসকে। তাঁর অভিনয়ে মুগ্ধ দর্শকরা। তেমনি তাঁর সৌন্দর্যও বারবার নজর কেড়েছে সকলের। অনেকের মতেই স্নেহাকে নায়িকা অভিকার থেকেও বেশি সুন্দর দেখতে। পার্শ্ব চরিত্রে না রেখে তাঁকেই নায়িকা করলে বরং বেশি মানাত বলে মত দর্শকদের একাংশের।

Advertisements

তবে স্নেহা কিন্তু এর আগে অভিনয় করেছেন মুখ্য চরিত্রে। তোমাদের রাণী সিরিয়ালের আগে তাঁকে দেখা গিয়েছে ‘বেদের মেয়ে জোৎস্না’ সিরিয়ালে। অভিনয় করেছেন ‘খেলাঘর’ ধারাবাহিকেও। দর্শকদের অনেকেই বলেছেন, আগামীতে কোনো একটি সিরিয়ালে স্নেহাকে নায়িকা হিসেবে দেখতে চান। স্নেহার প্রশংসায় পঞ্চমুখ হয়ে উঠেছেন দর্শকরা।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই