whatsapp channel

বেজে গেল বিদায় ঘন্টা, পুজোর পরেই কপাল পুড়ল জি বাংলার এই সিরিয়ালের

অনেক দিন ধরেই বিভিন্ন চ্যানেলে একাধিক সিরিয়াল (Bengali Serial) বন্ধের গুঞ্জন শোনা যাচ্ছে। পুজোর পরেই জি বাংলার কয়েকটি ধারাবাহিক শেষ হয়ে যাবে বলে কানাঘুষো শোনা যাচ্ছিল আগে থেকেই। তালিকায় ছিল…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

অনেক দিন ধরেই বিভিন্ন চ্যানেলে একাধিক সিরিয়াল (Bengali Serial) বন্ধের গুঞ্জন শোনা যাচ্ছে। পুজোর পরেই জি বাংলার কয়েকটি ধারাবাহিক শেষ হয়ে যাবে বলে কানাঘুষো শোনা যাচ্ছিল আগে থেকেই। তালিকায় ছিল দর্শকদের মধ্যে জনপ্রিয় এমন বেশ কয়েকটি সিরিয়ালের নাম। পুজো শেষ হতেই জানা গেল গুঞ্জনই সত্যি। বাস্তবিকই শেষ হতে চলেছে জি এর জনপ্রিয় সিরিয়াল ‘খেলনা বাড়ি’ (Khelna Bari)। চলতি সপ্তাহেই শেষ হয়ে যাচ্ছে এই ধারাবাহিকের শুটিং।

Advertisements

জি বাংলার তথাকথিত পুরনো সিরিয়াল গুলির মধ্যে অন্যতম ‘খেলনা বাড়ি’। আরাত্রিকা মাইতি এবং বিশ্বজিৎ ঘোষ অভিনীত সিরিয়ালটি পথচলা শুরু করেছিল গত বছরের মে মাসে। প্রায় দেড় বছর পার করে শেষ হচ্ছে খেলনা বাড়ি। ইতিমধ্যেই নাকি শেষ শুটিং হয়ে গিয়েছে এই সিরিয়ালের। খুব শীঘ্রই শেষ পর্ব সম্প্রচারিতও হয়ে যাবে টেলিভিশনের পর্দায়। যদিও অন্তিম পর্বের দিনক্ষণ এখনো ফাঁস করা হয়নি।

Advertisements

বেজে গেল বিদায় ঘন্টা, পুজোর পরেই কপাল পুড়ল জি বাংলার এই সিরিয়ালের

Advertisements

উল্লেখ্য, গত বছর শুরুর সময় সন্ধ্যা সাড়ে ছটার স্লটে সম্প্রচারিত হত খেলনা বাড়ি। জনপ্রিয়তা পেতে দেরি হয়নি ইন্দ্র মিতুলের। তেমনি ট্রোলিংও কম হয়নি খেলনা বাড়ির গল্প নিয়ে। মাত্র কয়েক দিনের মধ্যে তিন তিন বার স্লট বদল হয় এই সিরিয়ালের। সম্প্রতি রাত দশটার স্লট থেকে সরিয়ে সাড়ে নটায় আনা হয় খেলনা বাড়িকে। ইচ্ছে পুতুলকে পাঠানো হয় সন্ধ্যা ছটায় আর গৌরী এলো জায়গা নেয় রাত দশটায়। স্লট বদলালেও মন্দ টিআরপি উঠছিল না খেলনা বাড়ির। কিন্তু গল্প আর বেশিদিন টানতে রাজি হল না প্রযোজনা সংস্থা এবং চ্যানেল। তাই এবার খেলনা বাড়িকে বিদায় দেওয়ার পালা।

Advertisements

গুঞ্জন যে মিথ্যে নয় তা স্বীকার করেছেন খোদ মিতুল ওরফে আরাত্রিকা। সোশ্যাল মিডিয়ায় সিরিয়ালের মহিলা চরিত্রদের নিয়ে একটি গ্রুপ ছবি শেয়ার করে গানের লাইন ধার করে লিখেছেন, ‘ভরে থাকুক আমার মুঠো, দুই চোখে থাকুক ধারা, এল সময় রাজার মতো, হলো কাজের হিসেব সারা’। ফ্যানপেজগুলির তরফেও মন খারাপ করা বার্তা দেওয়া হয়েছে। কিন্তু খেলনা বাড়ি শেষ হলে সেই ফাঁকা জায়গাটা পূরণ করবে কোন নতুন সিরিয়াল? এ বিষয়ে নানা জনের নানান মত শোনা যাচ্ছে। কখনো শোনা যাচ্ছে দেবাদৃতা বসুর নতুন সিরিয়াল আসছে, আবার কখনো দিতিপ্রিয়া রায়ের কামব্যাকের খবর শোনা যাচ্ছে। তবে এ বিষয়ে এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষণা করেনি চ্যানেলের তরফে।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই