whatsapp channel

Mimi Chakraborty: সাদা পোশাকে চূড়ান্ত হট মিমি, সোশ্যাল মিডিয়ায় ঘুম কাড়লেন নেটিজেনদের

টলিউডে ব্যাচেলর, ইয়ং, গ্ল্যামারাস এবং দক্ষ অভিনেত্রী কে এমনটা বললে প্রথম নাম উঠে আসে মিমি চক্রবর্তীর। বিয়ে না করেও বিনা সমালোচনায় রাজ করছেন মিমি। হাতে তার অনেক কাজ। সাংসদ হওয়ার…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

টলিউডে ব্যাচেলর, ইয়ং, গ্ল্যামারাস এবং দক্ষ অভিনেত্রী কে এমনটা বললে প্রথম নাম উঠে আসে মিমি চক্রবর্তীর। বিয়ে না করেও বিনা সমালোচনায় রাজ করছেন মিমি।

Advertisements

হাতে তার অনেক কাজ। সাংসদ হওয়ার পাশাপাশি চুটিয়ে অভিনয় করছেন তিনি। পরিচালক মৈনাক ভৌমিকের (Mainak Bhaumik) নতুন ছবিতে অভিনয় করতে চলেছেন সাংসদ মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। তার নতুন ছবির নাম ‘মিনি’ (Mini)। এছাড়াও পরিচালক অরিন্দম শীলের নতুন ছবি ‘খেলা যখন’-এর শুটিং আপাতত চলছে তার। এই ছবির শুটিংয়ের পরই মৈনাকের মিনি ছবির শুটিং শুরু হবে বলে জানা যাচ্ছে।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)

Advertisements

এদিকে সিনেমার পাশাপাশি নিত্যনতুন ফটোশ্যুটে ব্যস্ত মিমি। মাঝে মধ্যেই বোল্ড ফটোশ্যুটে দেখা যায় মিমিকে। সোশ্যাল মিডিয়ায় বরাবর অ্যাক্টিভ তিনি। সামাজিক কাজ থেকে, ব্যাক্তিগত জীবনের বানান স্মৃতি বা প্রফেশনাল ফটোশ্যুট সবটাই তুলে ধরেন সোশ্যাল মিডিয়ায়।

Advertisements

এদিকে মিমির অনুরাগীদের মধ্যে সম্প্রতি ধারণা তৈরি হয়েছে নুসরতের সঙ্গে তার সম্পর্কের বুঝি ছেদ পড়েছে। এই ব্যাপারেও খোলামেলা ও অকপট মিমি। সম্প্রতি, এক সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে বলেন, “এটা নুসরতের জীবনের সেরা সময় চলছে। আমাদের দুজনের সম্পর্ক বলা কওয়ার উর্দ্ধে। আমি কোনও মিডিয়ায় আমাদের সম্পর্কের খতিয়ান দিতে চাই না। মিমি নুসরতের খবর ছেপে মিডিয়া মুনাফা তুলছে কিন্তু আমাদের ব্যক্তিগত সম্পর্কের ব্যাপারে কেউ কিছুই জানে না।”

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)

whatsapp logo
Advertisements
Avatar