BollywoodHoop Plus

শীঘ্রই বাজবে বিয়ের সানাই, বরুনের পর সাত পাকে বাঁধা পড়েছেন শ্রদ্ধা কাপুর!

বছর শুরুতেই বলিউডে বেজে গিয়েছে বিয়ের সানাই। বলিউডের চকোলেট বয় বরুণ ধাওয়ান বিয়ে করলেন নিজের ছোটবেলার বান্ধবী নাতাশা দালালের সাথে। এই রবিবার সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে বিয়েটা সেরেই ফেললেন এই পাওয়ার কাপল। এই দিন নিজের স্বপ্নের রাজকুমারীর সাথে বেশ জাঁকজমক ভাবে সাত পাকে ঘুরলেন স্ট্রিট ডান্সার বরুণ। করোনা আবহে ঘনিষ্ঠ বন্ধু ও দুই পরিবারের উপস্থিতিতেই বিয়ের পর্ব সারছেন হিরক। অতিথি সংখ্যা ছিল মাত্র ৫০ জন। বরুণের বিয়েতেও ছিল একাধিক কড়াকড়ি। বায়ো-প্রোকোটলের পাশাপাশি, ভেন্যুর অন্দরে ছিল মোবাইল ফোন ব্যবহারের ছিলনা কোনো অনুমতি। সাংবাদিকদের ক্যামেরা ছিল গোটা ভেন্যুতে মুড়ে দেওয়া হয়েছে চাঁদোয়া দিয়ে।

 

View this post on Instagram

 

A post shared by VarunDhawan (@varundvn)

নিজের বিয়ের ছবি বরুণ অবশ্য নিজেই নিজের সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন। এরপর বিয়ের ছবি প্রকাশ্যে আসতে একের পর এক তারকা শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিয়েছেন। প্রিয়াঙ্কা চোপড়া, দীপিকা, অনুষ্কা, সোনাক্ষি, রণবীর সিং,কৃতি শ্যানন সকলেই শুভেচ্ছা জানিয়েছেন। তবে এর মাঝেই এল আরো এক সেলিব্রেটির বিয়ের খবর। তবে এই শুভেচ্ছাবার্তার মাঝেই লুকিয়ে ছিল আরেক সেলেব্রিটির বিয়ের প্ল্যানিং। এ বছরে তাহলে কোন সেলিব্রেটি সাত পাকে ঘুরবেন।

বহুদিন ধরেই শোনা যাচ্ছিল শ্রদ্ধা কাপুর প্রেম করছেন। বহুদিন ধরেই খবরের শিরোনামে রয়েছেন শ্রদ্ধা কাপুর এবং জনপ্রিয় ফটোগ্রাফার রাকেশ শ্রেষ্ঠার প্রেমের সম্পর্ক৷ অবশ্য এনারা দুজন কেউই নিজেদের প্রেমের কথা খোলাখুলি করে কেউই কোনোদিন বলেননি। তবে এই শোনা যাচ্ছে, এই দম্পতি চুপিচুপি প্রম করলেও খুব শীঘ্রই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন। আর এই সাত পাকে বাঁধা পড়ার খবরটিই ফাঁস করে ফেললেন বরুণ ধাওয়ান নিজে ৷

হ্যাঁ, বরুণ আর শ্রদ্ধা ছোটবেলার বন্ধু একথা সকলেরই জানা। এরা দুজন একসাথে বহু সিনেমাতে অভিনয় ও করেছেন। বরুনের বিয়ের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করতে অন্যান সেলিব্রেটিদের মতো বরুণকে শুভেচ্ছা জানান শ্রদ্ধার বয়ফ্রেন্ড রাকেশ৷ আর সেখানেই বরুণ রাকেশকে কমেন্ট করে লেখেন, আশা করছি এবার তুমি তৈরি। তারপর বরুণের এই কমেন্ট দেখে সকলেই এই ভাবছেন তাহলে নতুন বছরে বিয়েটা সেরেই নিচ্ছেন শ্রদ্ধা। অন্যদিকে, সংবাদমাধ্যমকে শ্রদ্ধার বাবা শক্তি কাপুর বলেছেন, যে ‘শ্রদ্ধা কবে এবং কাকে বিয়ে করবে এটা একেবারেই তাঁর ব্যক্তিগত সিদ্ধান্ত ৷ বাবা হিসেবে মেয়ের সব সিদ্ধান্তের সঙ্গে আছেন। এদিকে অবশ্য শ্রদ্ধার এই কমেন্টে কোনো প্রতিক্রিয়া জানা যায়নি। তিনি নিজের নতুন সিনেমা ‘নাগিন’ নিয়ে বেশ ভালোই ব্যস্ত। তাহলে অভিনেত্রী সত্যি এবছর বিয়ে করবেন তা সময়ই বলবে।

whatsapp logo