Bengali SerialHoop PlusReality show

Srijla Guha: নোরা ফতেহির সঙ্গে তুলনা! মোক্ষম জবাব দিলেন সৃজলা

সদ্য বেলি ডান্স করে ‘ডান্স ডান্স জুনিয়র’-এর মঞ্চ মাতালেন অভিনেত্রী সৃজলা গুহ (Srijla Guha)। ১৫ ও ১৬ ই অক্টোবর অর্থাৎ আজ ও আগামীকাল, ‘ডান্স ডান্স জুনিয়র সিজন থ্রি’-র (Dance Dance Junior season 3) মঞ্চে সেই বিশেষ এপিসোড সম্প্রচারিত হবে, যেখান ‘মন ফাগুন’ ধারাবাহিকের অভিনেত্রী সৃজলা গুহ লাল ড্রেসে বেলি ডান্স (Belly dance) করে স্টেজে উত্তেজনার পারদ ছড়াবেন।

উল্লেখ্য, গত ৫/৬ বছর ধরে সৃজলা মুম্বইয়ের প্রথম সারির মডেল ছিলেন। পেশায় মডেল সৃজলা, এসেছিলেন বাংলা ধারাবাহিকে আসর জমাতে। ‘মন ফাগুন’ দিয়ে ধারাবাহিক জগতে কেরিয়ার শুরু করেন তিনি। বর্তমানে, মন ফাগুন ধারাবাহিক শেষ, এরপর, অভিনেত্রীকে দর্শকরা সেভাবে ছোটপর্দায় পাননি। যদিও সোশ্যাল মিডিয়ায় তিনি দেদার ফটোশ্যুট করেছেন, এমনকি তার লেখা বই ‘ফরএভার জানুয়ারি’ ও প্রকাশ পেয়েছে চলতি বছরে। তাহলে এবার? এবার সেই সৃজলা ফিরেছেন ডান্স রিয়্যালিটি শোয়ের মঞ্চে, যেখানে তাকে পাওয়া গিয়েছে বেলি ডান্স এর চমকে।

‘ডান্স ডান্স জুনিয়র সিজন থ্রি’র এই প্রোমো মুক্তি পেতেই অনেকে কমেন্ট করেন যে নোরা ফতেহিকে নকল করছেন সৃজলা। এবারে জবাব দেওয়ার পালা। সত্যি কি বাংলার নোরা তিনি? উল্লেখ্য, প্রায় ১০ বছর আগে দুবাইয়ের এক নৃত্যশিল্পীর থেকে বেলি ডান্সের প্রশিক্ষণ নেন অভিনেত্রী।

সুতরাং, নোরা ফতেহির (Nora Fatehi) অনেক আগে থেকেই বেলি ড্যান্সের উপর তার প্রশিক্ষণ রয়েছে। তাহলে এর উত্তরে কি বললেন সৃজলা গুহ? সম্প্রতি, এক সংবাদমাধ্যমে তিনি স্পষ্ট করে বলেন যে তিনি অনেক আগে থেকেই বেলি ড্যান্সের উপর চর্চা করেন, প্র্যাকটিস করেন। এবং, কিছুটা বিরক্তির সুরে বলেন, “কে নোরা? ও বিখ্যাত হওয়ার আগে থেকে আমি বেলি ডান্স করি। সুতরাং এটা বললে আমি মোটেও মানব না।”