BollywoodHoop Plus

Vicky-Katrina: কেন এখনো মা হতে পারছেন না ক্যাটরিনা! বেডরুমের গোপন কথা ফাঁস করলেন ভিকি

বলিউডে অনেক অভিনেতা-অভিনেত্রীর প্রেম ঘটেছে সাম্প্রতিক কালে। এর মাঝে অনেকের সম্পর্কে ফাটল ধরলেও অনেকে বিয়ের পিঁড়ি অব্দি এগিয়ে জিয়া গেছেন প্রেমতরণীকে। বি-টাউনের এমনই এক জুটি হল ভিকি কৌশল (Vicky Kaushal) ও ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) জুটি। ২০২১-এর শেষদিকে একে অপরের সঙ্গে ঘর বাঁধার পথে এগিয়েছেন তারা। টিনসেল দুনিয়ায় তারা ‘পাওয়ার কাপল’ তকমা পেয়েছেন। দুজনেই অভিনয়ের কেরিয়ারে বেশ সফল। তবে শুধু রিল লাইফের নায়ক বা নায়িকা নন তারা, বাস্তবিক জীবনেও একে অপরের পরিপূরক হয়ে উঠেছেন সময়ের সঙ্গে।

কিন্তু এই সম্পর্কের মাঝেও অন্যরকম গুঞ্জন শোনা যাচ্ছে। বি-টাউনের দেওয়ালে কান পাতলেই শোনা যাচ্ছে সেসব কথা। কাজ ছাড়াও যখন ভি-ক্যাট জুটি নিজেদের দাম্পত্য উপভোগ করছেন চুটিয়ে, তখনই তাদের ঘিরে উঠল অন্য গুঞ্জন। কারণ ভক্তরা এবার তাদের থেকে যে সুখবর আশা করছেন, তেমন কোনো সম্ভাবনাও দেখা যাচ্ছে না এখন। একদিকে যখন, রণালিয়া জুটির কোল আলো করে এসেছে ছোট্ট লক্ষ্মীসোনা, অন্যদিকে এখনো খালি ক্যাটরিনার কোল। কবে দেবেন তারা সুখবর? এই নিয়ে আলোচনা এখন তুঙ্গে। এবার এর কারণ জানিয়ে দিলেন খোদ ভিকি। এক্কেবারে বেডরুম থেকে গোপন কথাটি বলে ফেললেন অভিনেতা।

এখনই তাদের সম্পর্কে নতুন অতিথির আগমন ঘটবে না বলে সাফ জানিয়ে দিয়েছেন ভিকি। কিন্তু কেন? তাদের দুজনের মধ্যে কোনো সমস্যা আছে? নাকি অন্য কোনো কারণে এই বিলম্ব। এইসব উত্তরও দিয়েছেন অভিনেতা। এক সাক্ষাৎকারে তিনি জানান যে এখন অভিনয়ের কেরিয়ার নিয়ে এগিয়ে যেতে চান স্ত্রী ক্যাটরিনা। তাই এখন মা হতে চাননা তিনি। আর স্ত্রীয়ের এই ইচ্ছেকে সমর্থন জানিয়েছেন অভিনেতাও। ঠিক এই কারণেই এখনো অব্দি সুখবর শোনাতে পারছেন না তারা।

প্রসঙ্গত, ২০১৮ সালে মুক্তি প্রায় ভিকি কৌশলের ছবি ‘মনমারজিয়া’। ওই ছবির ট্রেলারে ভিকিকে দেখেই মুগ্ধ হন ক্যাটরিনা। তাঁর কথায়, “আমার মনে আছে প্রযোজক আনন্দ এল রাই আমায় ‘মনমারজিয়া’ ছবির একটি প্রোমো দেখিয়েছিলেন। আমি দেখেই তাঁকে জিজ্ঞাসা করি ‘এই ছেলেটি কে’? আমি দেখে মুগ্ধ হয়ে গিয়েছিলাম। এত সাবলীন একজন অভিনেতা। এত নিখুঁত একজন মানুষ।” ইন্ডাস্ট্রিতে বহুদিন কাটান ক্যাটরিনা বুঝেছিলেন ভিকির মধ্যে ট্যালেন্ট রয়েছে। এরপর যে কোথা থেকে কী হয়ে গেল, তা তাঁরা নিজেরাই জানেন না।

 

View this post on Instagram

 

A post shared by Katrina Kaif (@katrinakaif)