whatsapp channel

Madhumita Sarcar: স্নানের ভিডিও শেয়ার করে সমালোচিত মধুমিতা

শুটিংয়ের ফাঁকে একটু ছুটি পেয়েই মধুমিতা সরকার (Madhumita Sarcar) বেরিয়ে পড়েছিলেন মুসৌরির উদ্দেশ্যে। সেখানে নিজের মতো ঘুরে বেড়াচ্ছেন তিনি। পোস্ট করেছেন একাধিক ছবি ও ভিডিও। বরাবর সোলো ট্রিপে বিশ্বাসী মধুমিতা…

Avatar

শুটিংয়ের ফাঁকে একটু ছুটি পেয়েই মধুমিতা সরকার (Madhumita Sarcar) বেরিয়ে পড়েছিলেন মুসৌরির উদ্দেশ্যে। সেখানে নিজের মতো ঘুরে বেড়াচ্ছেন তিনি। পোস্ট করেছেন একাধিক ছবি ও ভিডিও। বরাবর সোলো ট্রিপে বিশ্বাসী মধুমিতা মুসৌরি থেকে ছবি শেয়ার করার ফলে তাঁকে পড়তে হল নোংরা কটাক্ষের মুখে।

মধুমিতা মুসৌরি থেকে যেসব ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন, তার মধ্যে একটি ভিডিও ও কয়েকটি ছবিতে মধুমিতাকে দেখা গিয়েছে প্রায় সাত হাজার ফুট উচ্চতায় একটি পাহাড়ি নদীতে স্নান করতে। কিন্তু এই ছবি ও ভিডিওগুলির কারণেই মধুমিতার শরীর নিয়ে অশ্লীল কটুক্তি করেছেন নেটিজেনদের একাংশ। তবে নেটদুনিয়া দ্বিধাবিভক্ত মধুমিতার ছবি ও ভিডিও ঘিরে। মধুমিতার অনুরাগীদের মতে, তিনি কোনো ভুল করেননি। মধুমিতার ছবিগুলি অশ্লীল নয় বলেও মত প্রকাশ করেছেন তাঁরা। কিন্তু মধুমিতা ট্রোল নিয়ে কোনো মন্তব্য করেননি।

চলতি বছর রিলিজ করেছে মধুমিতা অভিনীত ফিল্ম ‘কুলের আচার’। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করেছেন বিক্রম চট্টোপাধ্যায় (Vikram Chatterjee)। ‘কুলের আচার’-এ মধুমিতার শাশুড়ির ভূমিকায় অভিনয় করেছেন ইন্দ্রাণী হালদার (Indrani Halder)। বিয়ের পর মেয়েদের স্বামীর পদবী ব্যবহার করা ভুল নাকি পিতৃদত্ত পদবী ব্যবহার করা ঠিক, তা নিয়েই তৈরি হয়েছে ‘কুলের আচার’। এই ফিল্মের ক্রিয়েটিভ ডিরেক্টর মৈনাক ভৌমিক (Mainak Bhowmik)।

‘লাভ আজ কাল পরশু’ ফিল্মের মাধ্যমে টলিউডে বড় পর্দায় ডেবিউ করেছিলেন মধুমিতা। এরপর মৈনাক ভৌমিক নির্মিত ফিল্ম ‘চিনি’-তে অভিনয় করেছেন তিনি। অভিনয় করেছেন এসভিএফ ও পরমব্রত (Parambrata Chatterjee)-র যৌথ প্রযোজনায় নির্মিত ফিল্ম ‘ট‍্যাংরা ব্লুজ’-এ।

whatsapp logo