whatsapp channel

Kangana Ranaut: পোশাক খুলে শরীর স্পর্শ! শৈশবে যৌন হয়রানির শিকার হয়েছিলেন কঙ্গনা

একতা কাপুর (Ekta Kapoor) বলেছিলেন, ‘লক-আপ’ টপকে যাবে ‘বিগ বস’-কেও। কার্যতঃ তাই হয়েছে। ‘লক-আপ’-এর মাধ্যমে প্রায়শই দর্শকরা জানতে পারছেন সেলিব্রিটিদের গোপন কথা। লক-আপে বন্দি সেলিব্রিটিরাও নিজেদের মনের কথা বলছেন নির্দ্বিধায়।…

Avatar

একতা কাপুর (Ekta Kapoor) বলেছিলেন, ‘লক-আপ’ টপকে যাবে ‘বিগ বস’-কেও। কার্যতঃ তাই হয়েছে। ‘লক-আপ’-এর মাধ্যমে প্রায়শই দর্শকরা জানতে পারছেন সেলিব্রিটিদের গোপন কথা। লক-আপে বন্দি সেলিব্রিটিরাও নিজেদের মনের কথা বলছেন নির্দ্বিধায়। লক-আপের অন্যতম প্রতিযোগী মুনওয়ার ফারুকি (Moonwar Farooqi) কয়েকদিন আগে বলেছিলেন, শৈশবে মাত্র ছয়-সাত বছর বয়সে তিনি যৌন হয়রানির শিকার হয়েছিলেন। তাঁর এক আত্মীয়ের যৌন লালসার শিকার হতে হয়েছিল তাঁকে। তাঁর কথার রেশ ধরেই শোয়ের সঞ্চালক কঙ্গনা রাণাওয়াত (Kangana Ranaut) জানালেন, যৌন হেনস্থার শিকার হয়েছিলেন তিনিও।

কঙ্গনা জানিয়েছেন, তাঁর পাড়ায় একটি ছেলে ছিল। সে নিজে ছোট হলেও কঙ্গনার তুলনায় ছিল তিন-চার বছরের বড়। কঙ্গনা ও তাঁর সমবয়সী বাচ্চাদের সেই ছেলেটি ডেকে পাঠিয়ে তাঁদের পোশাক খুলে শরীর হাত দিয়ে চেক করত। কঙ্গনারা বুঝতে পারতেন না তাঁদের সাথে এগুলি কি ঘটছে। মুনওয়ারকে তাঁর সাহসের জন্য বাহবা দিয়েছেন কঙ্গনা।

 

View this post on Instagram

 

A post shared by ALTBalaji (@altbalaji)

কঙ্গনার মতে, ভারতের অনেক শিশুই ছোটবেলায় যৌন হয়রানির শিকার হয়। ছোট শিশুদের যৌনতা সম্পর্কে বোঝানো সম্ভব নয়। শেখানো যায় না গুড টাচ, ব্যাড টাচ। এর ফলে অনেকেই শিশুকেই যৌন নিগ্রহের শিকার হতে হয়। তারা মানসিক হয়রানির শিকার হয়। ‘লক-আপ’-এর মাধ্যমে যৌন হয়রানি ও শিশু নিগ্রহের বিরুদ্ধে সোচ্চার হওয়ার অনুরোধ জানিয়েছেন কঙ্গনা। একতা কাপুর নির্মিত ‘লক-আপ’ এমএক্স প্লেয়ার ও অলট বালাজী ওটিটি প্ল্যাটফর্মে নিয়মিত স্ট্রিমিং হচ্ছে।

whatsapp logo