whatsapp channel

মায়ের কোলে ছোট্ট কেশব, নিজের নতুন পরিচয় খুঁজে পেলেন টেলি অভিনেত্রী মধুবনী!

মধুবনী গোস্বামী ( Madhubani Goswami) যে তাঁর মাতৃত্ব যথেষ্ট এনজয় করছেন, তা তাঁর সোশ্যাল মিডিয়া পোস্ট দেখেই বোঝা যাচ্ছে। গোপাল ঠাকুরের ভক্ত মধুবনী এর আগে কৃষ্ণের নামে তাঁর পুত্রসন্তানের নাম…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

মধুবনী গোস্বামী ( Madhubani Goswami) যে তাঁর মাতৃত্ব যথেষ্ট এনজয় করছেন, তা তাঁর সোশ্যাল মিডিয়া পোস্ট দেখেই বোঝা যাচ্ছে। গোপাল ঠাকুরের ভক্ত মধুবনী এর আগে কৃষ্ণের নামে তাঁর পুত্রসন্তানের নাম রেখেছিলেন কেশব (keshav)। এবার নিজেকেও ‘কেশব-জননী’ বলে পরিচয় দিলেন মধুবনী।

Advertisements

সম্প্রতি কেশবকে কোলে নিয়ে একটি ছবি তুলে ইন্সটাগ্রামে শেয়ার করেছেন মধুবনী। ছবিতে মধুবনীর পরনে রয়েছে তাঁতের শাড়ি। পরম মমতায় কেশবকে জড়িয়ে ধরে ছবি তুলেছেন মধুবনী। চলতি বছরের 10 ই এপ্রিল জন্ম হয়েছে রাজা (Raja Goswami) ও মধুবনী (Madhubani)-র একমাত্র পুত্রসন্তান কেশব (keshav)-এর। সংবাদমাধ্যমে কেশবের জন্ম দেওয়ার অভিজ্ঞতাও শেয়ার করেছেন মধুবনী। এখন কেশবকে নিয়েই মধুবনীর সময় কেটে যায়।

Advertisements

Advertisements

স্টার জলসার জনপ্রিয় বাংলা ডেইলি সোপ ‘ভালোবাসা ডট কম’-এর সেট থেকে অভিনেতা রাজা গোস্বামী ও তাঁর স্ত্রী অভিনেত্রী মধুবনীর বন্ধুত্ব শুরু হলেও একসময় তা পরিণত হয় প্রেমে। ‘ভালোবাসা ডট কম’-এর অনস্ক্রিন নায়ক-নায়িকা ওম-তোড়া ওরফে রাজা ও মধুবনী কয়েক বছর আগে বিবাহ বন্ধনে আবদ্ধ হন।

Advertisements

এই মুহূর্তে রাজা অভিনয় করছেন স্টার জলসার জনপ্রিয় বাংলা ডেইলি সোপ ‘খড়কুটো’য়। মধুবনীর হাতে বহুদিন ধরেই অভিনয়ের কাজ নেই। সম্প্রতি তিনি উত্তর কলকাতার আহিরিটোলায় ‘মধুবনী’জ বিউটি স্পা অ্যান্ড সাঁলো’ নামে নিজের একটি বিউটি পার্লার খুলেছেন। প্রায়ই তাঁকে ইন্সটাগ্রামে নিজের বিউটি পার্লারের প্রচার করতে দেখা যায়।

whatsapp logo
Advertisements
Avatar