Puja Banerjee: পোশাকের ফাঁকে উঁকি দিচ্ছে অন্তর্বাস, নেটদুনিয়ার ঘুম কাড়লেন পূজা ব্যানার্জী

ছোট পর্দায় বেশ জনপ্রিয় মুখ পূজা বন্দ্যোপাধ্যায় (Puja Banerjee)। বাংলা থেকে হিন্দি, টেলিভিশন পর্দায় সবাই তাকে একডাকে ‘পার্বতী’ বলেই চেনে। ‘দেবাধিদেব মহাদেব’ ধারাবাহিকে পার্বতীর চরিত্রে তাকে দেখা গেছে অনেকটা সময়। এছাড়াও বাংলা ধারাবাহিকেও তাকে দেখা গেছে একাধিকবার। তবে অভিনয়ের পাশাপাশি অভিনেত্রী এক সফল মডেলও বটে। প্রায়ই তার ঝলক দেখা যায় তার সামাজিক মাধ্যমের দেওয়ালে। নিজেকে নানা সাজপোশাকে আবদ্ধ করে লেন্সবন্দি করেন তিনি। বছরের সব সময়ই সামাজিক মাধ্যমে বেশ সক্রিয় তিনি।

সম্প্রতি অভিনেত্রী পূজাকে দেখেই ঘুম উড়ল তার ভক্তদের। আর তা হবেই না বা কেন, তেমন সাজেই দেখা গেল অভিনেত্রীকে। চোখ ধাঁধানো রূপের জেল্লার সঙ্গে উত্তাল যৌবনের মিশেল ঘটিয়েছেন যে তিনি। সম্প্রতি ‘বাংলা সোয়াগ’ নামের একটি বিনোদন পেজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে অভিনেত্রীর একটি ছবি পোস্ট করা হয়েছে। এই ছবিতে তাকে দেখা গেল ঘিয়ে রংয়ের সরু ফিতের একটি ব্রালেটে। পোশাকের উপর নানা রংয়ের কাজ লক্ষ্যনীয়। তবে এই ফটোতে ডেলহ গেল অভিনেত্রীর অন্তর্বাসের ফিতে। পাশাপাশি পোশাকের ফাঁকে ধরা দিল তার সুগভীর ক্লিভেজ। অভিনেত্রীর মুখে রয়েছে মানানসই মেকআপ, ঠোঁটে লাল রংয়ের বোল্ড লিপস্টিক, খোলা চুলে যেন আরো বেশি করে উপচে পড়ছে তার সৌন্দর্য।

ঝলমলে সিলভার গ্লসি ব্যাকগ্রাউন্ডের সামনে দাঁড়িয়েই হাসিমুখে লেন্সবন্দি হয়েছেন অভিনেত্রী। তবে এই ছবিতে তার চোখেমুখে ধরা দিয়েছে আবেদনময়ী অভিব্যক্তি। আর পূজাকে এই রূপে দেখেই পাগল হয়েছেন তার ভক্তরা। কমেন্ট বক্সে উপচে পড়ছে ভালোবাসা, মুগ্ধতা ও আগুনের ইমোজি। এছাড়াও অনেকেই অভিনেত্রীকে প্রেমের প্রস্তাবও দিয়েছেন। একজন লিখেছেন, ‘আহা, গর্জাস লাগছে’; অন্যজন লিখেছেন, ‘তোমার চোখ ও হাসিতেই আটকে গেছি ভীষণভাবে’।

প্রসঙ্গত, বর্তমানে অভিনয় জগৎ থেকে কিছুটা দূরেই আছেন অভিনেত্রী। এর আগে বেশ কিছু ধারাবাহিকে কাজ করেছেন তিনি। তবে ধারাবাহিকের পাশাপাশি বড় পর্দাতেও দেখা গেছে অভিনেত্রীকে। বাংলা বড় পর্দায় যেমন ‘চ্যালেঞ্জ-২’ ছবিতে দেবের বিপরীতে অভিনয় করেন তিনি, তেমনই আবার হিন্দি ধারাবাহিক ‘দেবাধিদেব মহাদেব’ ধারাবাহিকে পার্বতীর চরিত্রে তাকে দেখেই মুগ্ধ হয়েছিলেন দর্শককূল।