whatsapp channel
Bengali SerialHoop PlusHoop Viral

Sandipta Sen: মা সারদার ইমেজ ভেঙে কালো স্যুইমস্যুটে জলকেলিতে মত্ত অভিনেত্রী সন্দীপ্তা, ভাইরাল ভিডিও

উধাও সেই আটপৌরে চেহারা! লাল পাড় সাদা শাড়ি মাথার সিঁদুর এবং সেই শাখা পলা এখন অতীত। ‘মা সারদা’ এখন ইনস্টাগ্রামে রিল ভিডিয়োর মাধ্যমে উষ্ণতা ছড়াচ্ছেন! সম্প্রতি শেষ হয়ে যাওয়া ‘রাণী রাসমণি’ কালো স্যুইমস্যুটে জলকেলিতে মেতে উঠলেন। চেনা ইমেজকে পিছনে ফেলে সন্দীপ্তা যেন অন্য অবতারের ধরা দিলেন সকলের মাঝে। ভেজা চুলে তিনি উষ্ণতা ছড়াচ্ছেন নেটিজেনদের মাঝে। পর্দার ‘মা সারদা’র এ হেন রূপ পরিবর্তনে বিস্মিত তাঁর অনুরাগীরা।

সুযোগ পেলেই রিল ভিডিয়ো বানান সন্দীপ্তা। এই রিলস ভিডিও তাকে জলের মধ্যে কালো পোশাক পড়ে তার ভেজা চুলকে নিয়ে ইচ্ছে মতো খেলতে দেখা যাচ্ছে। আরে এ হেন রিলস তার অনুরাগীদের মধ্যে উষ্ণতা ছড়িয়েছে। অনুরাগীরা নানা মন্তব্যে ভরিয়ে দিয়েছে তার কমেন্ট বক্স।

সারা বছর কাজে ব্যস্ত থাকলেও সন্দীপ্তা সামান্য ছুটির অবকাশ পেলেই ঘুরে বেড়াতে ভালোবাসেন। শহুরে কোলাহল ছাড়িয়ে কোথাও দূরে… আরও দূরে। বাড়ির পাশে তারস্বরে বাজতে থাকা গান তাঁর একেবারেই ভাল লাগে না। প্রচুর ভিড়। তার থেকে নিরিবিলিতে ছুটি কাটাতেই ভালবাসেন যান্ত্রিকতার থেকে দূরে সরে থাকতে তিনি পাহাড়কেই বেছে নেন । সারা বছর ছুটি মেলে না। তাই পুজোর চারটি দিন সন্দীপ্তা খোলা আকাশ খোঁজেন। যেখানে নিজের মতো করে ডানা মেলতে পারেন। গত বছর অতিমারিতে বেরোতে পারেননি। বন্ধুদের বাড়িতে বাড়িতে আড্ডা দিয়ে কেটে গিয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

মা সারদার পর আপাতত সন্দীপ্তা কাজ স্থগিত রেখেছেন। তবে তিনি অনুরাগীদের আশ্বস্ত করেছেন খুব শীঘ্রই কোন ওয়েব সিরিজ বা সিনেমায় থাকে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যেতে পারে তাকে।

whatsapp logo