Advertisements

Viral: মা তো মা-ই হয়, বাছুরের সঙ্গে গরুর স্তন্যপান করছে মাতৃহারা রাজহাঁস, ভিডিও দেখে চোখে জল নেটিজেনদের

Avatar

HoopHaap Digital Media

Follow

ছোটবেলা থেকে জন্মের পরেই রাজহাঁসের সঙ্গে মায়ের কোনো সম্পর্ক নেই। ছোটবেলার সন্তানকে খাইয়ে দেয় মা, ঠোঁটে করে খাবার এনে। এমনটাই পাখি প্রজাতিদের খুব স্বাভাবিক একটি আচরণ। কিন্তু যে পাখি হাঁস ছোটবেলা থেকে তার মায়ের সঙ্গ পাইনি উলটে মায়ের মতই এক গরুকে পেয়েছে। তাই ছোটবেলা থেকে তার আচরণটাও একটু পরিবর্তিত হয়েছে। অর্থাৎ গরুকেই সে মা হিসাবে মেনে আসছে, সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এমনই এক অদ্ভুত ভিডিও ভাইরাল হয়েছে ।

এই ভিডিওতে দেখা যাচ্ছে, গরুর স্তন্যপান করছে এক ধবধবে সাদা রাজহাঁস গরু-বাছুরকেও স্তন্যপান করানোর সাথে সাথে রাজহাঁস কেউ স্তন্য পান করাচ্ছে এইতো হল আসল মা। মাতৃত্বের পরিচয় দিয়েছে এই গরু। অসাধারণ এই মাকে কুর্নিশ জানাচ্ছে, সোশ্যাল মিডিয়া মাতৃহারা রাজাহাঁসকে দেখে চোখে জল এসেছে নেটিজেনদের। অসাধারণ এই ভিডিওটি ইনস্টাগ্রামে দেওয়ার সাথে সাথেই চলে গেছে, লক্ষ লক্ষ মানুষের কাছে। কমেন্ট বক্স ভরে উঠেছে প্রশংসায়।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়, তবে এই ভিডিওটি ভারতীয় কিনা বোঝা যাচ্ছে না। বিদেশের ভিডিও হতে পারে, কিন্তু এমন অদ্ভুত অদ্ভুত ভিডিও দেখা যায়। পশু-পাখিকে অন্য প্রজাতির মায়েরা পরম স্নেহে লালন পালন করছে। এমন ভিডিও আকছার দেখা যায়। হাতে একটি মুঠোফোন আছে বলেই, এত কিছু করা সম্ভব না হলে এতকিছু করা কিছুতেই সম্ভব হতো না ।

দেরি না করে চটপট দেখে ফেলুন Hoophaap এর পাতায় অসাধারণ এই ইমোশনাল ভিডিও –

Avatar

...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow