whatsapp channel

VIRAL: রসালো নাচ দেখিয়ে নিরাহুয়াকে গরম করলেন আম্রপালি, শীতের রাতেও ঘুম কাড়বে এই ভিডিও

বলিউড, টলিউড, কলিউড ইন্ডাস্ট্রির পাশাপাশি এখন জনপ্রিয়তার শিখরে পৌঁছে গিয়েছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি। গান থেকে ছবি এমনকি মিউজিক ভিডিও- সবকিছুতেই বেশ উন্নতি করেছে ভোজপুরী বিনোদন জগতের নির্মাতারা। প্রায়ই কোনো না…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

বলিউড, টলিউড, কলিউড ইন্ডাস্ট্রির পাশাপাশি এখন জনপ্রিয়তার শিখরে পৌঁছে গিয়েছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি। গান থেকে ছবি এমনকি মিউজিক ভিডিও- সবকিছুতেই বেশ উন্নতি করেছে ভোজপুরী বিনোদন জগতের নির্মাতারা। প্রায়ই কোনো না কোনো ভোজপুরী গান, নাচ ও ছবি ভাইরাল হয় সামাজিক মাধ্যমে।গোটা দেশব্যাপী দর্শক রয়েছে এই ভোজপুরী গান ও নাচের। বর্তমানে অনেক বঙ্গবাসীও ভোজপুরী গান পছন্দ করে থাকেন। উত্তেজনাপূর্ণ গানের চটুল ভাষা এবং গানের ভিডিওর মাঝে নায়ক ও নায়িকার আবেদনময়ী দৃশ্য। এই একজোড়া কারণেই আজ ভোজপুরী গানের ভক্তের সংখ্যা অগণিত।

Advertisements

এই ইন্ডাস্ট্রিতে বর্তমানে অনেক অভিনেতা ও অভিনেত্রী কাজ করেন। তবে তাদের মধ্যে অন্যতম জনপ্রিয় হলেন অভিনেতা নিরাহুয়া (Nirahua)। তার আসল নাম দীনেশ লাল যাদব (Dinesh Lal Yadav)। এই অভিনেতার জনপ্রিয়তা সেই ইন্ডাস্ট্রিতে এখন তুঙ্গে। বলা বাহুল্য, কোনো বলিউড অভিনেতার থেকে তার জনপ্রিয়তা কোনো অংশে কম নয়। তাই তার ভিডিও সামাজিক মাধ্যমে এলেই তা মুহূর্তে হয়ে যায় ভাইরাল। অন্যদিকে এই ইন্ডাস্ট্রির এক নামজাদা অভিনেত্রী হলেন আম্রপালি দুবে (Amrapali Dubey)। তারও জনপ্রিয়তা নেহাত কম নয়। বিশেষ করে নিরাহুয়া ও আম্রপালির জুটির চর্চা তো চলতেই থাকে। কারণ বর্তমানে সর্বাধিক চর্চিত ভোজপুরী জুটি হলেন তারা।

Advertisements

বর্তমানে তাদের একটি গান সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে ভাইরাল হয়েছে। এই গানে অন্য ভঙ্গিমায় দেখা গেছে নিরাহুয়া এবিং আম্রপালিকে। ‘লেহেঙ্গা উঠায়া’ গানের এই ভিডিওর পরতে পরতে রয়েছে উত্তেজনাপূর্ণ দৃশ্য। এই ভিডিওতে সম্রাটের পোশাকে দেখা গেছে নায়ককে। অন্যদিকে বাইজির চরিত্র ধারণকারী নায়িকার পরনে রয়েছে গোলাপি রংয়ের একটি লেহেঙ্গা চোলি। ভিডিওর শুরুতেই সম্রাটের সামনে শরীরের খেলা দেখিয়ে নাচ করতে দেখা গেল নায়ক নায়িকাকে। আর সেখানেই গরম হয়ে উঠছেন নায়ক। অন্যদিকে নায়ককে তত বেশি করে উত্তেজিত করছেন নায়িকা। ভিডিওর শুরু থেকে শেষ অবধি এরকমই রসালো দৃশ্য রয়েছে।

Advertisements

এই গানটি ইতিমধ্যে ইউটিউবের ট্রেন্ডিং গানের তালিকায় উঠে এসেছে। এই গানের পরতে পরতে ঘনিষ্ঠতা, সাহসী দৃশ্য এবং গানের চটুল ভাষা বেশ মনে ধরেছে নেটিজেনদের। তাই ইতিমধ্যে লক্ষাধিক মানুষ দেখে ফেলেছেন ভিডিওটি। ‘নিরাহুয়া রিক্সাওয়ালা-২’ ছবির এই গানের ভিডিওটি ‘বিআইপিএল’ চ্যানেল থেকে আপলোড করা হয়েছে। বর্তমানে ভাইরাল হয়েছে ব্যাপকভাবে।

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা