whatsapp channel

Dance Video: ‘আঙ্গ লাগা দে রে’, যুবতীর দক্ষ নৃত্য পরিবেশন মুগ্ধ করেছে নেটজনতার একাংশকে

নৃত্য এমন একটা কলা যার মাধুর্য্য অস্বীকার করা মুশকিল। পুরুষ নারী নির্বিশেষে যখন কেউ এই কলা পরিবেশন করে তখন সেটা হয়ে ওঠে অমৃত। শরীর, মন মিলেমিশে যখন একাকার হয়ে যায়…

Avatar

Susmita Kundu

নৃত্য এমন একটা কলা যার মাধুর্য্য অস্বীকার করা মুশকিল। পুরুষ নারী নির্বিশেষে যখন কেউ এই কলা পরিবেশন করে তখন সেটা হয়ে ওঠে অমৃত। শরীর, মন মিলেমিশে যখন একাকার হয়ে যায় তখন ছন্দ হয়ে ওঠে জীবন্ত, যাকে প্রতিটা মুহূর্তে অনুভব করা যায়। সেরকমই এক নৃত্যশিল্পী যিনি তার নাচ দিয়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছেন। ইনস্টাগ্রাম নাচের কিছু ক্লিপস পরিবেশন করে নাম যশ অর্জন করেছেন। যার কথা এই প্রতিবেদনে বলা হচ্ছে, তিনি হলেন Isha Sharma। শুধু Isha Sharma নন, আজকের দিনে এমন অনেক মানুষ আছেন যারা সোশ্যাল মিডিয়ার দৌলতে ক্রমাগত ভাইরাল হচ্ছেন। কেউ নাচ তো কেউ গান তো কেউ কমেডি করেই ফেমাস হয়ে যাচ্ছেন।

এই প্রতিবেদন অবশ্য ভাইরাল নৃত্যশিল্পী Isha Sharma কে ঘিরে। ইনি একজন নৃত্যশিল্পী। এনার একটি নাচের স্কুল রয়েছে। দিল্লি মুম্বাই সহ বিভিন্ন জায়গায় তিনি শো করেন। তার নাচের প্রশংসা রয়েছে দেশ জুড়ে। সম্প্রতি তার একটি নাচের ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে isha একটি হিন্দি গানের সঙ্গে পারফর্ম করছেন, আশেপাশে স্টুডেন্টরা রয়েছেন। এই মুহূর্তে ইশার যে নাচের ঝলক ভাইরাল হয়েছে সেখানে বলিউডের হিট ছবি ‘রাম লীলা’র অন্যতম জনপ্রিয় গান ‘আঙ্গ লাগা দে রে’ গানটির তালে নাচতে দেখা গিয়েছে।

দিল্লিতেই ইশার নিজস্ব স্টুডিও রয়েছে, যেখানে তিনি তার একাধিক ছাত্র-ছাত্রীদের নাচের শিক্ষা প্রদান করে থাকেন। দেখুন ইশার নাচের কিছু ঝলক।

 

View this post on Instagram

 

A post shared by Isha Sharma (@_.isha._sharma)

নাচ সম্পর্কে আমরা প্রথম দিকেই বললাম। এবারে বলতেই হয় ভাইরাল হওয়া নিয়ে। এই ডিজিটাল যুগে ভাইরাল হওয়া কোনো ব্যাপার নয়। বেশিরভাগ মানুষ আজকাল সোশ্যাল মিডিয়ায় বুঁদ। তারা সোশ্যাল মিডিয়ায় কন্টেন্ট তৈরি করছে, আপলোড করছে। কেউ ভাইরাল হচ্ছে তো কেউ কেউ মোটা টাকা উপার্জন করছেন। সুতরাং, একথা মানতেই হয় ইন্টারনেট আজকের দিনে আশীর্বাদ। শুধু বিনোদন নয়, বিনোদনের পাশাপাশি যখন উপার্জনের রাস্তা খুলে যায় তখন সেটা আশীর্বাদ ছাড়া আর কি? চলুন দেখে নেওয়া যাক ইশার নাচের আরো একটি ঝলক।

whatsapp logo