Hoop PlusHoop VideoHoop ViralTollywood

Srabanti Chatterjee: বাথরুম থেকে কিছু না পরেই বেরিয়ে এলেন শ্রাবন্তী, উষ্ণ ভিডিও দেখে প্রেমে পড়লেন ভক্তরা

শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের এই ভিডিওটি হয়তো অনেকেই দেখেছেন আবার অনেকে হয়তো দেখেনি, এস কে মুভিজের র পরিচালিত ফাইটার সিনেমাটির কথা-নিশ্চয় সকলের মনে আছে। শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের মাখো মাখো রোমান্স কিন্তু সকলের মনের মধ্যে বেশ একটা ঝড় তুলেছিল। শ্রাবন্তী চট্টোপাধ্যায় মানেই তিনি একটা কিছু ধামাকা করবেন এটাই স্বাভাবিক। সোশ্যাল মিডিয়ার পর্দায় তার প্রত্যেকটি ছবি প্রত্যেকটি ভিডিও এক একটা ধামাকা দার ছবি হিসেবে বিবেচিত হয়, কিন্তু সিনেমার পর্দাতেও তিনি মাঝে মাঝে এবং ধামাকাদার মাঝে মধ্যেই রোল প্লে করেন।

সম্প্রতি আবারও ফাইটার মুভিতে সেই ভিডিওটি যেন নতুন করে সোশ্যাল মিডিয়ায় সারা জাগিয়েছে যেখানে সিনেমার একদম প্রথম সিনেই দেখা যাচ্ছে যে তিনি একটি বাথটবে শুয়ে স্নান করছেন। আর সেই বাচ্চাদের উপরে জলের মধ্যে গোলাপের পাপড়ি ছড়ানো সব এদের শ্রাবন্তীকে কিন্তু ভীষণ সুন্দর দেখতে লাগছে। কিন্তু সমস্যা হয়েছে অন্য জায়গায় এখানেই তো হয়েছে, যত গন্ডগোল তিনি স্নান করতে গেছেন, আর একটা টাওয়েল নিয়ে যেতে ভুলে গেছেন, এদিকে বাড়িতে অনুষ্ঠান চলছে।

বিছানার উপর বসে আছেন তার প্রিয় বান্ধবীরা। তারা নিজেদের মধ্যে গল্প করতেই ব্যস্ত শ্রাবন্তী যে কখন থেকে একটা টাওয়েল চাইছেন কারো সেটা দেখার সময় নেই। তাইতো তিনি সেই একটা টাওয়েল চাইবেন বলে তিনি বাথরুম থেকে কিছু না পরেই বেরিয়ে এলেন। যদিও তা দেখে তার বান্ধবীরা কিন্তু ছুটে গেছেন বললেন এরকম হলিউডের সিনেমার নায়িকার মত কেন তিনি বেরিয়ে এসেছেন?

তবে তার উত্তরে শ্রাবন্তী কিন্তু কোনরকম লজ্জা না পেয়ে খুব স্মার্টলী বিষয়টা হ্যান্ডেল করেছেন, তারপরে ভেতরে ঢুকে যান তারপরে গল্প চলে নিজের মত করে।দেরি না করে চটপট দেখে নিন অসাধারণ ভিডিও –

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক