whatsapp channel

শিব সাজে তৈমুর! মহা শিবরাত্রির দিন ভিন্ন লুকে ধরা দিলেন নবাব পুত্র

মহা শিবরাত্রির দিন হেন কোনো মানুষ নেই যারা উপবাস রাখেননি এবং শিব লিঙ্গে জল ঢালেননি। এদিন সারা বিশ্ব জুড়ে পালিত হয় মহা শিবরাত্রির উৎসব। বাদ যাননি নবাব পুত্র তৈমুর আলি…

Avatar

HoopHaap Digital Media

মহা শিবরাত্রির দিন হেন কোনো মানুষ নেই যারা উপবাস রাখেননি এবং শিব লিঙ্গে জল ঢালেননি। এদিন সারা বিশ্ব জুড়ে পালিত হয় মহা শিবরাত্রির উৎসব। বাদ যাননি নবাব পুত্র তৈমুর আলি খান নিজেও। শিবরাত্রির দিন তৈমুরকে দেখা গেল সম্পূর্ণ অন্যরকম লুকে। পাপরাজিৎদের ক্যামেরায় ধরা পড়ে তৈমুর।

কপালে তার শিবের মতন তৃতীয় চক্ষু আঁকা, মাথায় ঝুঁটি। ক্যামেরার লেন্সে তৈমুরের অমন ছবি দেখে অবাক নেটিজেনরা। এর আগেও তৈমুরকে‌ সরস্বতী পুজোয় নিজের মতন করে আরাধনা করতে দেখা যায়, এছাড়াও গণেশ পুজো হোক বা দিওয়ালি বা হোলি সব উৎসবেই মাতেন তৈমুর। তাই এবারেও তার অন্যথা হলনা। রীতিমত শিবের মতন সেজে তাক লাগলেন করিনা পুত্র।

এখনও পর্যন্ত দ্বিতীয় সন্তানকে ক্যামেরার সামনে আনেননি সইফ ও করিনা কেউই। প্রথমবারের মতন ভুল আর করেননি এই তারকা জুটি। এখনও পর্যন্ত দ্বিতীয় সন্তানের নাম পর্যন্ত প্রকাশ করেননি কেউই। তবে নারী দিবসের দিন সদ্যোজাত সন্তানকে কাধে নিয়ে নতুন ছবি পোস্ট করেছিলেন বেবো, যেখানে ওই খুদের মুখ দেখা না গেলেও তার অবয়ব স্পষ্ট।

তৈমুরের শিবের সাজ ভাইরাল হলেও এটা স্পষ্ট এখন সে ক্যামেরা দেখলে একটু রেগেই যায়। রীতিমত ঠোঁটে আঙ্গুল দিয়ে বকে দেন পাপরাজিৎদের। কিন্তু তাতে কি? এখন সে ইন্টারনেট তারকা, সোশ্যাল মিডিয়ায় তার জনপ্রিয়তা তুঙ্গে। তাই তার সমস্ত ছবিই ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media