whatsapp channel

ছোট্ট মেয়েটিকে চিনতে পারছেন! একসময় বহু হিট সিনেমা দিয়েছেন এই জনপ্রিয় নায়িকা

শৈশবের স্মৃতি মানুষকে করে তোলে নস্টালজিক। অনেকেই ভুলতে পারেন না শৈশবের বিশেষ কিছু কাহিনী। অনেকে আবার শৈশবের ছবির সঙ্গে নিজের বর্তমান ছবির পরিবর্তন খোঁজেন। অধিকাংশ মানুষের মুখেই কোনো না কোনো…

Avatar

HoopHaap Digital Media

শৈশবের স্মৃতি মানুষকে করে তোলে নস্টালজিক। অনেকেই ভুলতে পারেন না শৈশবের বিশেষ কিছু কাহিনী। অনেকে আবার শৈশবের ছবির সঙ্গে নিজের বর্তমান ছবির পরিবর্তন খোঁজেন। অধিকাংশ মানুষের মুখেই কোনো না কোনো সময় আফশোস শোনা যায় “আবার যদি ছোটবেলায় ফিরে যেতে পারতাম?” কিন্তু সেই দিনগুলি শুধুমাত্র বেঁচে থাকে স্মৃতির পাতায়। সম্প্রতি অভিনেত্রী সমীরা রেড্ডি (Sameera Reddy) তাঁর শৈশবের ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

একসময়ের সুপারহিট নায়িকা সমীরা অভিনয় থেকে আপাতত বেশ কিছুটা দূরে নিজের সংসার ও দুই সন্তানকে সামলাতে ব্যস্ত। তবে সোশ্যাল মিডিয়ায় তিনি যথেষ্ট অ্যাকটিভ। সন্তানদের সঙ্গে সময় কাটাতে পছন্দ করেন তিনি। কখনও বা তাঁকে দেখা যায় নিজের শাশুড়ির সাথে ইন্সটাগ্রাম রিল তৈরি করতে। সম্প্রতি নিজের মেয়েবেলার ছবি শেয়ার করেছেন সমীরা। সেই সময় তাঁর বয়স ছিল এগারো বছর। ছবিটি শেয়ার করে সমীরা লিখেছেন, সেই সময় মাত্র এগারো বছর বয়সে তাঁর মুখের অভিব্যক্তি অসাধারণ। এই ছবিটি সমীরার বিশেষ পছন্দের বলে জানিয়েছেন তিনি। সমীরার ছোটবেলার ছবিটি ভাইরাল হওয়ার সাথে সাথেই তাঁর কমেন্ট বক্সে অনেকেই নিজের শৈশব নিয়ে নস্টালজিক হয়ে পড়েন।

তবে শৈশবের এই ছবিতে আর পাঁচটা শিশুর মতোই সমীরা যথেষ্ট মোটা থাকলেও কিছুদিন আগেই তিনি জানিয়েছেন 11 কেজি ওজন কিভাবে কমিয়েছেন তিনি। ইন্সটাগ্রামে ওজন কমানোর আগে ও পরের ছবি শেয়ার করে সমীরা লিখেছেন, এক বছর আগে তিনি ফিটনেস নিয়ে সচেতন হয়ে ওঠেন। সেই সময় তাঁর ওজন ছিল বিরানব্বই কেজি। বর্তমানে তাঁর ওজন একাশি কেজি। ওজন কমার ফলে তাঁর এনার্জিও বেড়েছে বলে জানিয়েছেন সমীরা।

‘ম্যায়নে দিল তুঝকো দিয়া’ ফিল্মের মাধ্যমে বলিউড ডেবিউ করেছিলেন সমীরা। এরপর ‘মুসাফির’, ‘প্ল্যান’, ‘নো এন্ট্রি’-র মতো বহু ফিল্মে অভিনয় করেছেন সমীরা।

 

View this post on Instagram

 

A post shared by Sameera Reddy (@reddysameera)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media