Hoop PlusTollywood

Nusrat Jahan: যাই করি না কেন, মানুষ কটাক্ষ করবেই: নুসরত

নুসরত জাহান রুহি (Nusrat Jahan Ruhi) মানেই বিতর্কের আরেক নাম। নুসরত গত দুই বছর ধরে সোশ্যাল মিডিয়ায় যাই শেয়ার করুন না কেন, ট্রোলড তিনি হবেনই। ইদানিং বডি শেমিং-এর শিকারও হচ্ছেন নুসরত। মা হওয়ার পর থেকেই যথেষ্ট ওজন কমেছে তাঁর। কোথায় হারিয়ে গিয়েছে লালিত্য। ফলে নুসরতকে ছবি শেয়ার করলেই ‘শুকনো’, ‘খাওয়া দাওয়া করুন’-এর মতো কটাক্ষের সম্মুখীন হতে হচ্ছে। কিন্তু রোজ কটাক্ষের শিকার হতে হতে ধৈর্য্যের বাঁধ ভেঙেছে অভিনেত্রী-সাংসদের। শেষ অবধি ট্রোলের বিরুদ্ধে মুখ খুললেন তিনিও।

সম্প্রতি নিজের নতুন ভিডিও শেয়ার করেছেন নুসরত। ভিডিওতে নুসরতের পরনে রয়েছে কালো রঙের হুডি ও সানগ্লাস। ভিডিওর শুরুতে নুসরত অসহ্য বিরক্ত বোধ করতেই তাঁর মাথার উপর থেকে চোখে এসে পড়ে সানগ্লাসটি। এরপরেই হাসিমুখে নাচের ভঙ্গিতে ক্যামেরার সামনে পোজ দেন নুসরত। ভিডিওতে ভেসে ওঠে কিছু শব্দ যার মাধ্যমে তিনি বুঝিয়ে দেন, তিনি যাই করুন না কেন, নেটিজেনদের একাংশ সবসময়ই তাঁকে কটাক্ষ করবেন। এই কারণে তাঁর সবসময়ই মনে করা উচিত তিনি যা করছেন ঠিক করছেন। ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে নুসরত লিখেছেন, তিনিও ট্রেন্ডে গা ভাসিয়েছেন।

গত দুই বছর ধরে বিয়ে ও মাতৃত্ব নিয়ে ট্রোলড হয়ে চলেছেন নুসরত। শিল্পপতি নিখিল জৈন (Nikhil Jain)-কে বিয়ে করলেও আইনি সীলমোহর পড়েনি তাতে। ফলে এই বিয়েকে আদালত অবৈধ ঘোষণা করেছে। পাশাপাশি পুত্রসন্তানের মা হওয়ার পর নুসরত বলেছেন, তাঁর পুত্র ঈশান (Yishaan J.Dasgupta) বিবাহ-বহির্ভূত সম্পর্কের সন্তান নয়। এমনকি যশ দাশগুপ্ত (Yash Dasgupta)-র জন্মদিনে তিনি যশকে সম্বোধন করেছেন স্বামী বলে। ফলে অনেকেই মনে করছেন যশ ও নুসরত গোপনে বিয়ে করেছেন। ঈশানের জন্মের শংসাপত্র থেকে জানা গিয়েছে, তার পিতা যশ।

অপরদিকে কেরিয়ার জুড়েও যশ ও নুসরত সৃষ্টি করেছেন বিতর্কের। এণা সাহা (Ena Saha) প্রযোজিত ফিল্ম ‘মাস্টারমশাই আপনি কিছু দেখেননি’ -তে এই জুটি একসাথে অভিনয় করলেও পোস্ট প্রোডাকশনের কাজে অংশগ্রহণ করেননি। ফলে ফিল্মের ভবিষ্যৎ বিশ বাঁও জলে। উপরন্তু নুসরতের মাধ্যমে যশ এই ফিল্মের স্বত্ত্ব কিনে নেওয়ার জন্য চাপ দিচ্ছেন এণাকে।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)