whatsapp channel

Yash-Nusrat: নুসরতকে ‘হ্যান্ড সার্ভিস’ দিলেন যশ, কমেন্ট ঘিরে শুধু কড়া সমালোচনা

দুর্গাপুজো শেষ হতেই যশ দাশগুপ্ত (Yash Dasgupta) ও নুসরত জাহান (Nusrat Jahan Ruhi) বেড়াতে গিয়েছেন মালদ্বীপে। গত বৃহস্পতিবার মালদ্বীপ থেকে ছবি শেয়ার করেছিলেন নুসরত। তাঁর পরনে ছিল কমলা রঙের জাম্পস্যুট।…

Avatar

Nilanjana Pande

দুর্গাপুজো শেষ হতেই যশ দাশগুপ্ত (Yash Dasgupta) ও নুসরত জাহান (Nusrat Jahan Ruhi) বেড়াতে গিয়েছেন মালদ্বীপে। গত বৃহস্পতিবার মালদ্বীপ থেকে ছবি শেয়ার করেছিলেন নুসরত। তাঁর পরনে ছিল কমলা রঙের জাম্পস্যুট। এছাড়াও একই পোশাকে নুসরত একটি ইন্সটাগ্রাম রিল তৈরি করে শেয়ার করেন অনুরাগীদের সাথে। ইন্সটাগ্রামে নুসরতের শেয়ার করা রিলে দেখা যাচ্ছে, একটি হাত মুঠো হয়ে এগিয়ে যাচ্ছে। হাতের ট‍্যাটু জানান দিচ্ছে, এটি যশের হাত। এরপরেই দেখা যায়, ফ্লাইট উড়ে যাচ্ছে গন্তব্যে এবং তারপরেই নুসরত পৌঁছে যান মালদ্বীপ। হাতের মুঠো খুলতেই লাফিয়ে মালদ্বীপে নেমে পড়েন তিনি। কিন্তু নুসরত ও যশ এই ধরনের রিল বানালেও সমস্যার সূত্রপাত ঘটে রিলের কমেন্ট সেকশনে যশের মন্তব্যকে ঘিরে।

ভিডিওটি শেয়ার করে নুসরত লিখেছিলেন, যশের হাত তাঁকে পিক-আপ ও ড্রপ সার্ভিস দিয়েছে। যশ প্রত্যুত্তরে লেখেন, এই ধরনের ‘হ্যান্ড সার্ভিস’ দিতে পারলে খুশি হবেন তিনি। কিন্তু এই মন্তব্যকে ঘিরে শুরু হয় নেটিজেনদের একাংশের সমালোচনা। অনেকেই যশের মন্তব্যকে অশালীন বলে মনে করছেন। অনেকে লিখেছেন, ব্যক্তিগত জীবনে স্বামী-স্ত্রী হলেও সমাজের চোখে যশ ও নুসরত তারকা। ফলে তাঁদের কাছ থেকে এই ধরনের অশ্লীল ইঙ্গিতপূর্ণ মন্তব্য কাম্য নয়। যদিও যশ বা নুসরত এই ধরনের কটাক্ষের উত্তর দেননি। কারণ এর আগেও বিভিন্ন কারণে সমালোচিত হয়েছেন তাঁরা।

বাংলা ফিল্ম ‘এসওএস কলকাতা’-র সেট থেকে তৈরি হয়েছিল যশ ও নুসরতের ঘনিষ্ঠতা। পরবর্তীকালে তা পরিণত হয় প্রেমে। নুসরতের সাথে নিখিল জৈন (Nikhil Jain)-এর আনুষ্ঠানিক বিয়ে হলেও হয়নি রেজিস্ট্রি ম্যারেজ। একসময় অন্তঃসত্ত্বা নুসরত যশের হাত ধরে বেরিয়ে আসেন নিখিলের সংসার ছেড়ে। সেই সময় বসিরহাটের অভিনেত্রী-সাংসদ তাঁর গর্ভস্থ সন্তানের পিতৃপরিচয় নিয়ে মুখ না খুললেও পরে জানা যায়, নুসরতের সন্তানের পিতা যশ। নিখিলের সাথে বৈবাহিক সম্পর্কে থাকাকালীন যশের সাথে পরকীয়ায় লিপ্ত হয়েছিলেন নুসরত। পরবর্তীকালে তিনি যশকে ‘স্বামী’ সম্বোধন করলে অনেকেই ধারণা করেছেন, গোপনে বিয়ে করেছেন তাঁরা।

বর্তমানে যশ ও নুসরতের একটি প্রযোজনা সংস্থা রয়েছে। এছাড়াও আগামী দিনে এই জুটিকে দেখা যাবে সাসপেন্স থ্রিলার ঘরানার ফিল্ম ‘শিকার’-এ।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

whatsapp logo