BollywoodHoop Plus

Akshay Kumar: যৌন হেনস্থার শিকার হয়েছিলেন অক্ষয় কুমার

অক্ষয় কুমার (Akshay Kumar) বর্তমানে বলিউডের অত্যন্ত জনপ্রিয় নায়কদের মধ্যে অন্যতম হলেও তিনি স্টারকিড নন। অক্ষয়ের জন্ম দিল্লির নিম্ন মধ্যবিত্ত পরিবারে। ষাটের দশকে জন্মগ্রহণ করেছিলেন অক্ষয়। শৈশব কেটে গিয়ে কবেই প্রৌঢ় হয়েছেন তিনি। তবু আজও তাঁকে তাড়া করে বেড়ায় শৈশবের একটি ভয়ঙ্কর ঘটনা। যৌন হেনস্থার শিকার হয়েছিলেন অক্ষয়।

2017 সালের অগস্ট মাসে একটি সাক্ষাৎকারে সেই ভয়াবহ অভিজ্ঞতার কথা শেয়ার করেছিলেন অক্ষয়। ঘটনার সময় অক্ষয়ের বয়স ছিল মাত্র ছয় বছর। অক্ষয় তাঁদের প্রতিবেশীর বাড়িতে যাচ্ছিলেন। সেই সময় একজন লিফট ম্যান তাঁর নিতম্বে অশ্লীল ভাবে স্পর্শ করতে থাকে। এই ঘটনায় অত্যন্ত ভয় পেয়ে গিয়েছিলেন অক্ষয়। কিন্তু তিনি চুপ করে থাকেননি। বাড়ি ফিরে গিয়ে অক্ষয় তাঁর বাবা হরি ওম ভাটিয়া (Hari Om Bhatia) ও মা অরুণা ভাটিয়া (Aruna Bhatia)-কে পুরো ঘটনাটি জানান। এই ঘটনার ফলে ট্রমাটাইজড হয়ে গিয়েছিলেন অক্ষয়। পরবর্তীকালে আরও একটি শিশুকে যৌন হেনস্থা করার অপরাধে ধরা পড়েছিল ওই লিফট ম্যান।

অক্ষয়ের মতে, অনেকের জীবনেই এই ধরনের ঘটনা রয়েছে। তাঁরা যেন তাঁদের ঘটনাকে সকলের সামনে নিয়ে আসেন। এমনকি অভিভাবকদের উদ্দেশ্যেও বার্তা দিয়েছেন অক্ষয়। তিনি বলেছেন, অভিভাবকদের উচিত সন্তানদের অসুবিধার কথা মন দিয়ে শোনা। এই ধরনের ঘটনা লুকিয়ে রাখলে সমাজের পক্ষে তা ক্ষতিকর হয়ে ওঠে বলে মনে করেন অক্ষয়।

অক্ষয়ের শেষ মুক্তিপ্রাপ্ত ফিল্ম ‘সম্রাট পৃথ্বীরাজ’ রিলিজের আগে থেকেই বিতর্কের সম্মুখীন হয়েছিল। ফিল্মটি রিলিজের পর বক্স অফিসে অসফল হয়েছে। এছাড়াও ডিজনি প্লাস হটস্টারে স্ট্রিমিং হচ্ছে ‘কাঠপুতলি’। এই ফিল্মে অক্ষয়ের অভিনয় প্রশংসিত হয়েছে। আগামী দিনে ‘রামসেতু’ ফিল্মে দেখা যেতে চলেছে অক্ষয়কে।

 

View this post on Instagram

 

A post shared by Akshay Kumar (@akshaykumar)

whatsapp logo