Rituparna Sengupta: পুজোর আগেই নতুন ভালোবাসা, কার সঙ্গে লং ড্রাইভে অভিনেত্রী ঋতুপর্ণা!

Nirajana Nag

Nirajana Nag

তাঁর সমকালীন অন্য অভিনেত্রীরা কেউ ব্যস্ত রাজনৈতিক মঞ্চে, কেউ আবার রয়েছেন অভিনয় জগৎ থেকে অনেক দূরে। কিন্তু ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta) যেন এতটুকুও বদলাননি। কেবল আগের থেকে ছবির সংখ্যা কমেছে তাঁর। এখন ছবি করেন অনেক বেছেবুছে। তবুও ইন্ডাস্ট্রির অন্যতম ব্যস্ত অভিনেত্রীদের তালিকায় তাঁর নাম উঠে আসে। নতুন প্রজন্মের সঙ্গে টেক্কা দিয়েও দিব্যি নিজের জায়গা এবং আভিজাত্য দুইই ধরে রেখেছেন ঋতুপর্ণা।

তাঁর সময়ের সবথেকে সফল এবং চর্চিত অভিনেত্রী তিনি। কাজ করেছেন প্রথম সারির প্রায় সব অভিনেতাদের সঙ্গেই। সময় বদলেছে, সিনেমার ধরণ বদলেছে। সেই সঙ্গে নিজেকেও বদলেছেন ঋতুপর্ণা। নিজেকে কোনো গণ্ডির মধ্যে আটকে না রেখে তরুণ অভিনেতাদের সঙ্গেও কাজ করেছেন তিনি। সিনেমার সংখ্যা কমিয়ে ফেললেও তাঁর প্রতিটি ছবিই কিন্তু থাকে হিটের তালিকায়।

ঋতুপর্ণা সেনগুপ্ত

এবার এক নতুন ভালোবাসা খুঁজে পাওয়ার কথা জানালেন ঋতুপর্ণা। শুধু মুখে বলা নয়, তার ছবিও শেয়ার করেছেন তিনি। অভিনেত্রীর শেয়ার করা ছবিতে তাঁকে গাড়িতে বসে থাকতে দেখা যাচ্ছে। গাড়ির চালকের আসনে বসে রয়েছেন তিনি। চোখে সানগ্লাস, ক্যামেরার লেন্সের দিকে তাকিয়ে হাসছেন অভিনেত্রী। ক্যাপশনে ঋতুপর্ণা লিখেছেন, ‘নতুন খুঁজে পাওয়া ভালোবাসা। আমার আন্তর্জাতিক ড্রাইভিং লাইসেন্স নিয়ে শহরের আনাচে কানাচে ঘুরে বেড়ানো’।

অনেকেই জানেন, কলকাতা ছাড়াও সিঙ্গাপুরে বাড়ি রয়েছে ঋতুপর্ণার। সেখানে বছরের অনেকটা সময়ই কাটান তিনি। শুটিংয়ের চাপ না থাকলেই সিঙ্গাপুরে নিজের পরিবারের কাছে চলে যান অভিনেত্রী। এছাড়াও ছবির কাজে সারাক্ষণই এদিক ওদিক ঘুরে বেড়াতে হয় তাঁকে। তাই নিজে ড্রাইভিং শিখেছেন ঋতুপর্ণা। পেয়েছেন আন্তর্জাতিক ড্রাইভিং লাইসেন্সও। সেটা নিয়েই এবার শহর ঘুরতে বেরিয়েছেন অভিনেত্রী। প্রসঙ্গত, আগামীতে বেশ কিছু প্রোজেক্ট রয়েছে তাঁর হাতে। ‘দাবাড়ু’ ছবির পাশাপাশি কয়েকটি হিন্দি ছবিতেও দেখা যাবে তাঁকে। উল্লেখ্য, দাবাড়ু ছবিটি গ্র্যান্ডমাস্টার সূর্যশেখর গঙ্গোপাধ্যায়ের বায়োপিক। সদ্য সেই ছবির শুটিং শেষ করেছেন ঋতুপর্ণা।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই