whatsapp channel

Raj Chakraborty: মহিলাদের সম্মান করা শেখাতে চান ছেলেকে, ইউভান-ইয়ালিনীকে নিয়েই জগৎ রাজের

শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly) এবং রাজ চক্রবর্তী (Raj Chakraborty), টলিউডের জনপ্রিয় জুটিদের মধ্যে অন্যতম তাঁরা। একজন ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেত্রী। আরেকজন জনপ্রিয় পরিচালক। তাঁদের হেভিওয়েট জুটি জনপ্রিয়তার দিক দিয়ে একেবারে…

Avatar

Nirajana Nag

শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly) এবং রাজ চক্রবর্তী (Raj Chakraborty), টলিউডের জনপ্রিয় জুটিদের মধ্যে অন্যতম তাঁরা। একজন ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেত্রী। আরেকজন জনপ্রিয় পরিচালক। তাঁদের হেভিওয়েট জুটি জনপ্রিয়তার দিক দিয়ে একেবারে প্রথম দিকেই থাকবে। বিয়ের আগে দুজনেই আলাদা আলাদা সম্পর্কে জড়ালেও শেষ পর্যন্ত একে অপরের মধ্যেই জীবনসঙ্গীকে খুঁজে পেয়েছিলেন। কয়েক বছর চুটিয়ে প্রেম করার পর ধুমধাম করে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তাঁরা। আর আজ দুই ছেলে মেয়ে ইউভান এবং ইয়ালিনীকে নিয়ে সুখের সংসার ‘রাজশ্রী’র।

প্রথম সন্তান ইউভানের জন্মের বছর তিনেক পর দ্বিতীয় সন্তানকে পৃথিবীতে আনেন তাঁরা। সবটাই ছিল পরিকল্পনা মাফিক। সম্প্রতি এক সাক্ষাৎকারে রাজ বলেন, যেদিন তিনি প্রথম বাবা হন, সেদিন থেকেই তাঁর জীবনটা বদলে গিয়েছে। তিনি এমনিতেই আবেগপ্রবণ। এখন সেটা আরো বেড়েছে। সেই সঙ্গে তাঁর দৃষ্টিভঙ্গি, লক্ষ্যও অনেক বেশি পরিষ্কার হয়েছে। রাজ বলেন, আগে তাঁর মনে হত অনেক বেশি মানুষের সঙ্গে বন্ধুত্ব করা দরকার। কিন্তু এখন মনে হয় কাজ এবং পরিবারই সবকিছু। বিশেষ করে দ্বিতীয় সন্তানের বাবা হওয়ার পর তাঁর মনে হচ্ছে, পরিবার ছাড়া আর কিছুই চাই না, বক্তব্য পরিচালকের।

Raj Chakraborty: মহিলাদের সম্মান করা শেখাতে চান ছেলেকে, ইউভান-ইয়ালিনীকে নিয়েই জগৎ রাজের

রাজ আরো বলেন, তিনি টাকার লোভী নন। তাঁর বেশি কিছু চাই না। শুধু ইউভান আর ইয়ালিনীকে নিয়েই থাকতে চান তিনি। কাজ যদি না থাকে তাহলে সন্ধ্যা সাড়ে ছটা, সাতটার মধ্যেই তিনি বাড়িতে ঢুকে যান। পরিবারের সঙ্গে সময় কাটান। সকালটাও ছেলে মেয়েদের সঙ্গেই কাটান তিনি। পরিচালক আরো বলেন, বাচ্চাদের শিক্ষা দেওয়ার বিষয়টাও তিনি আর শুভশ্রী আলোচনা করেছেন। আচার ব্যবহার, পোশাক আশাক, চালচলন সবকিছুই তারা বাবা মাকে দেখেই শিখবে। রাজ বলেন, তিনি কখনো কোনো নারীকে অসম্মান করেন না। ইউভান এটাই শিখুক। মা বারণ করায় মোবাইলেও হাত দেয় না সে। টিভিতে এডুকেশনাল ভিডিও দেখে বলে জানান রাজ।

গত বছর ৩০ নভেম্বর পার্ক স্ট্রিটের কাছে এক বেসরকারি হাসপাতালে মেয়ের জন্ম দেন শুভশ্রী। কিছুদিন আগে সপরিবারে পাটায়াও ঘুরে এসেছেন রাজ শুভশ্রী। এবার স্বামীর পরিচালনায় নতুন কাজে হাত দিতে চলেছেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)

Avatar

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই