whatsapp channel

ভয়াবহ পথ দুর্ঘটনায় মাত্র ২৭-এই প্রাণ গেল জনপ্রিয় অভিনেতার, শোকের ছায়া অভিনয় জগতে

একের পর এক মৃত্যুর খবরে শোকের ছায়া সরছে না বিনোদন জগৎ থেকে। বিগত কয়েক দিনে একাধিক তারকার মৃত্যুর খবর এসেছে বাংলা, হিন্দি এবং দক্ষিণী ইন্ডাস্ট্রি থেকে। এবার ফের এক দুঃসংবাদ…

Nirajana Nag

Nirajana Nag

একের পর এক মৃত্যুর খবরে শোকের ছায়া সরছে না বিনোদন জগৎ থেকে। বিগত কয়েক দিনে একাধিক তারকার মৃত্যুর খবর এসেছে বাংলা, হিন্দি এবং দক্ষিণী ইন্ডাস্ট্রি থেকে। এবার ফের এক দুঃসংবাদ এল বিনোদুনিয়া থেকে। ভয়াবহ পথ দুর্ঘটনায় মৃত্যু হয়েছে জনপ্রিয় ব্রিটিশ তারকা চান্স পারডোমোর (Chance Perdomo)। ৩০ মার্চ একটি মোটর সাইকেল দুর্ঘটনায় মৃত্যু হয় অভিনেতার। তাঁর বয়স হয়েছিল মাত্র ২৭ বছর।

অভিনেতার মৃত্যুর সঠিক সময় এবং দুর্ঘটনার স্থান এখনো পর্যন্ত গোপন রাখা হয়েছে। একটি বিবৃতিতে পারডোমোর মৃত্যুর খবর স্বীকার করে লেখা হয়, ‘পরিবার এবং প্রতিনিধিদের তরফে ভগ্ন হৃদয়ে জানানো হচ্ছে, একটি মোটর সাইকেল দুর্ঘটনায় অকালমৃত্যু হয়েছে চান্স পারডোমোর। কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছে, অন্য কেউ এই ঘটনায় যুক্ত ছিল না। তাঁকে যারা জানতেন, তারা সকলেই জানেন শিল্পের প্রতি তাঁর আগ্রহ এবং জীবনের প্রতি খিদের কথা। তাঁর ঘনিষ্ঠজনরাই তাঁর আন্তরিকতাকে বহন করবে। ছেলে তথা ভাইয়ের মৃত্যুর এই দুঃসময়ে পরিবারের গোপনীয়তার আর্জিকে মেনে চলার অনুরোধ করা হচ্ছে’।

ভয়াবহ পথ দুর্ঘটনায় মাত্র ২৭-এই প্রাণ গেল জনপ্রিয় অভিনেতার, শোকের ছায়া অভিনয় জগতে

৩০ মার্চ কোথায় এই দুর্ঘটনা ঘটেছে তা এখনো পুলিশ বিভাগের তরফে জানানো হয়নি সংবাদ মাধ্যমের কাছে। মাত্র ২৭ বছর বয়সে উঠতি তারকার অকালমৃত্যুতে শোকস্তব্ধ বিনোদন প্রেমী তরুণ প্রজন্ম। পারডোমোর জন্ম লস অ্যাঞ্জেলসে। তিনি বেড়ে ওঠেন ইংল্যান্ডের সাউদাম্পটনে। বেশ কিছু জনপ্রিয় শো এবং সিরিজে অভিনয় করেছেন চান্স পারডোমো।

২০১৮ সালে ‘কিলড বাই মাই ডেট’এ জেরোম রজার্স এর চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। এই চরিত্রটির জন্য বাফটা পুরস্কারের জন্য মনোনীত হয়েছিলেন তিনি। ওই সালেই নেটফ্লিক্স সিরিজ ‘চিলিং অ্যাডভেঞ্চার্স অফ সাব্রিনা’তে অ্যামব্রোস স্পেলম্যানের ভূমিকায় অভিনয় করে চর্চায় উঠে আসেন পারডোমো। সম্প্রতি ‘দ্য বয়েজ’ এর সিক্যুয়েল ‘জেন ভি’ তে আন্দ্রে অ্যান্ডারসন এর চরিত্রে দেখা গিয়েছে চান্স পারডোমোকে। তাঁর মৃত্যুতে শোকাহত তাঁর সমস্ত অনুরাগীরা।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই