whatsapp channel

‘ক্যাটরিনা নয় আপনিই সেরা’, ‘টিপ টিপ বরষা পানি’-তে নেচে উষ্ণতার ঝড় তুললেন রবিনা ট্যান্ডন

‘মোহরা’ ছবির কালজয়ী গান ‘টিপ টিপ বরষা পানি’ তে ফের একবার নেচে উষ্ণতা ছড়ালেন অভিনেত্রী রবিনা ট্যান্ডন। ‘মোহরা’ ছবিতে তাঁর নাচের প্রতিটা স্টেপে শিরহিত হয়েছে নব্বই দশকের মানুষেরা। আজও এতদিন…

Avatar

HoopHaap Digital Media

‘মোহরা’ ছবির কালজয়ী গান ‘টিপ টিপ বরষা পানি’ তে ফের একবার নেচে উষ্ণতা ছড়ালেন অভিনেত্রী রবিনা ট্যান্ডন। ‘মোহরা’ ছবিতে তাঁর নাচের প্রতিটা স্টেপে শিরহিত হয়েছে নব্বই দশকের মানুষেরা। আজও এতদিন পর তিনি যখন মঞ্চে উঠে এই গানে নাচলেন তখন একই মুগ্ধতার রেশ নিয়ে তাঁকেই দেখতে থাকেন দর্শকরা।

কিছুদিন আগে ‘সূর্যবংশী’ ছবিতে এই গানের নতুন সংস্করণ সামনে আসে। ‘টিপ টিপ বরসা পানি’ গানে ভরপুর লাস্যে উদ্দাম নাচতে দেখা যায় ক্যাটরিনা কাইফকে। সাদা শাড়িতে নাচের ভঙ্গিমায় নেটিজেনদের মনে আগুন ধরান তিনি। যদিও নায়ক একজনই অক্ষয় কুমার। দর্শকদের মতে তিনি দু দশক পরেও অপরিবর্তনীয়। কিন্তু অধিকাংশ মানুষের মনে এই ‘টিপ টিপ’ নাচ দাগ কাটতে পারেনি। তাদের মতে রবিনার ধারে কাছে পৌঁছাতে পারবেন না ক্যাটরিনা।

এই কপিল শর্মা শো তে এসে তিনি আরও একবার প্রমাণ করে দিলেন আসল গানটির আসল কাণ্ডারী তিনিই। নব্বই দশকের হিট নায়িকা গত শুক্রবার ভিডিওটি ইন্সটাগ্রামে পোস্ট করে লেখেন,‘জব ফারহা অউর কপিল নে পানি মে আগ লগা দি’(অর্থাৎ যখন ফারহা এবং কপিল মঞ্চে আগুন ধরিয়ে দেয়)। ভিডিওর শুরুতে ফারহা এবং কপিলকেই নাচতে দেখা যায়। পিছনে দর্শক হিসেবে সোফায় বসে মজা নিচ্ছিলেন তিনি। কিন্তু তিনি যখন নাচতে শুরু করলেন তাঁর দিক থেকে চোখ ফেরানো দায়!

লাল স্কার্ট এবং লাল টপে অপূর্ব সুন্দরী হয়ে হাজির হয়েছিলেন রবিনা টন্ডন। গত জানুয়ারী মাসে এই শুটিং সম্পন্ন হয়েছিল। এতদিন পর ভিডিও টি প্রকাশ্যে আনেন নায়িকা। ফ্যানেদের প্রশংসায় ভিডিওটির কমেন্ট বক্স ছয়লাপ। এক নেটিজেন লেখেন,‘টিপ টিপ বরসা পানি গানটা শুরু রবিনার জন্য, সেই গান কেউ রিক্রিয়েট করতে পারবে না’।  ভিডিওর কমেন্ট বক্সে ফারহা লেখেন‘রবিনা যখনই নাচেন তখনই সেন্টার স্টেজ নিয়ে নেন।‘

Avatar