BollywoodHoop Plus

কন্ডোমকে বেলুন ভাবতাম: রাখি সাওয়ান্ত

বিতর্ক যেন রাখি সাওয়ান্তের সমার্থক শব্দ। তাঁকে নিয়ে সংবাদমাধ্যমে চর্চা হয়নি এহেন দিন বোধহয় খুব কমই গেছে। কিছুদিন আগে একটি অ্যাওয়ার্ড শোতে তাঁকে আলিয়া ভাট এবং রণবীর সিংয়ের সঙ্গে নানা খুনসুটি করতে দেখা যায়। সম্প্রতি তিনি তাঁর স্বামী রিতেশের সঙ্গে বিচ্ছেদের পথে হেঁটেছিলেন। সেই প্রসঙ্গ নিয়ে কথা বলতে গিয়ে তিনি অতীতের কিছু বিস্ফোরক কথা সংবাদমাধ্যমে সামনে তুলে আনেন।

সম্প্রতি একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি জানান,“ মাত্র ১৫ কি ১৬ বছর বয়সে আমি নিজের বক্ষ প্রতিস্থাপন করি। কি যে ভয় পেয়ে গিয়েছিলাম তখন। একটি কিশোরী মেয়ের যেরকম স্তন থাকে আমারও সেই রকম স্তন ছিল। কিন্তু আমার লক্ষ্য ছিল বলিউডে প্রবেশ করা। তাই সার্জারি করে নিজের স্তন প্রতিস্থাপন করি। কারণ তখন যেসব নামী অভিনেত্রীরা বিশ্বসুন্দরী হয়েছিলেন তাঁদের অধিকাংশই নিজেদের বক্ষ প্রতিস্থাপন করেছিলেন। কারণ বলিউডে থাকতে গেলে দেখতে সুন্দরী এবং মানানসই শরীর থাকতে হবে। ব্যাস, আমিও সিদ্ধান্ত নিয়ে নিলাম বক্ষ প্রতিস্থাপনের। আর সেই সিদ্ধান্তই আমাকে শান্ত নরম একটা মেয়ে থেকে থেকে বলিউডের হটগার্ল করে তোলে।”

সেই সাক্ষাৎকারে তিনি এও জানান তিনি যখন সবে কৈশোরে পা রাখছেন তখন তিনি কন্ডোমকে বেলুন ভেবে বসেছিলেন। তাঁর বিচ্ছেদ নিয়ে মিডিয়ায় নানা জল ঘোলা হয়েছে। সেই বিচ্ছেদ নিয়েও তিনি সংবাদমাধ্যমের সামনে অকপট প্রতিক্রিয়া জানান। তিনি বলেন বিচ্ছেদের উদ্যোগ তাঁর স্বামীর প্রথমে ছিল। একদিন তিনি রিতেশকে দেখেন ঘুম থেকে উঠে ব্যাগ গোছাতে। রাখির বুঝতে অসুবিধা হয় রিতেশ তাঁকে ছেড়ে চলে যেতে চাইছে। কারণ হিসেবে রিতেশ জানান রাখির পুরানো সম্পর্কে নানা আইনি জটিলতা রয়েছে। সেই জটিলতায় রিতেশ নিজেকে জড়াতে চান না। এই সাক্ষাৎকারে রাখি তাঁকে মনের গভীর ইচ্ছা প্রকাশ করে জানান পরের জন্মে ভগবান যদি তাঁকে মানুষ হিসেবে জন্ম দেন তাহলে তিনি শিল্পা শেট্টি কিংবা মুকেশ আম্বানির পরিবারের সদস্য হতে চান।

Related Articles