Hoop PlusTollywood

পরনে হলুদ শাড়ি খোলা পিঠ, ঈদ ও অক্ষয় তৃতীয়ার শুভেচ্ছাবার্তা ঋতাভরীর, মুগ্ধ নেটিজেনরা

14 ই মে একইসঙ্গে অক্ষয় তৃতীয়া, ঈদ-উল-ফিতর। ফলে অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী (Ritabhari chakraborty)-র মনে খুব আনন্দ। তাঁর মনের আনন্দ ফুটে উঠেছে তাঁর শাড়ির রঙে। হলুদ রঙের রাফল শাড়িতে ঋতাভরীকে সত্যিই অনবদ্য সুন্দরী লেগেছে।

তবে ঋতাভরী ঈদ-উল-ফিতর ও অক্ষয়তৃতীয়ার সঙ্গে যুক্ত করেছেন আরও কয়েকটি ফেস্টিভ‍্যাল। এর মধ্যে রয়েছে পরশুরাম জয়ন্তী, শ্রীকৃষ্ণের চন্দন যাত্রা, গঙ্গার মর্ত‍্যে আগমন। ঋতাভরীর এই সব কটির শুভেচ্ছা জানিয়ে সর্বধর্ম সমন্বয় ঘটিয়ে দিয়েছেন। তার পাশাপাশি তিনি মনে করিয়ে দিয়েছেন, 14 ই মে মৃণাল সেনের জন্মদিন। ঋতাভরীর ছবিগুলি দেখে নেটিজেনদের একাংশ ঋতাভরীকে ‘পশ্চিমবঙ্গের ক্রাশ’ বলেছেন।

অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘ওগো বধূ সুন্দরী’ সিরিয়ালের মাধ্যমে সকলের নজরে এসেছিলেন। কিন্তু তারপর স্তাবকতায় অবিশ্বাসী ঋতাভরীকে ইন্ডাস্ট্রির বিশ্বাসঘাতকতার সম্মুখীন হতে হয়। তাঁর হাতে কাজের সংখ্যা ক্রমশ কমতে থাকে। নিজের মা শতরূপা স্যান‍্যালের পরিচালনায় কয়েকটি শর্ট ফিল্মে এবং একটি ফিল্মে অভিনয় করেন ঋতাভরী। কিন্তু সৃজিত মুখার্জি (srijit Mukherjee)-র সঙ্গে সম্পর্ক আবারও ঋতাভরীকে লাইমলাইটে এনে দেয়। তবে এই সম্পর্ক না টিকলেও ঋতাভরী উঠে আসেন খবরের শিরোনামে।

এরপর শিবপ্রসাদ মুখোপাধ‍্যায় (Shibprashad mukherjee) ও নন্দিতা রায়(Nandita Roy)-এর প্রযোজনায় এবং অরিত্র মুখোপাধ্যায় (Aritra mukherjee)-র পরিচালনায় ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’র মাধ্যমে টলিউড ইন্ডাস্ট্রিতে নিজের জমি পোক্ত করেন ঋতাভরী। পশ্চিমবঙ্গের প্রথম মহিলা পুরোহিতের জীবনকাহিনী অবলম্বনে তৈরী হয়েছিল ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’। মহিলা পুরোহিত শবরীর ভূমিকায় অভিনয় করেছিলেন ঋতাভরী।

Related Articles