whatsapp channel

রঙ নিয়ে সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের শিকার অভিনেত্রী পায়েল!

2021 সালের বিধানসভা নির্বাচনের কিছুদিন আগে টলিউডের একঝাঁক তারকা প্রার্থী যোগ দিয়েছিলেন বিজেপিতে। তাঁদের মধ্যে ছিলেন পায়েল সরকার (payel sarkar)। পায়েলের হঠাৎই বিজেপিতে যোগদান নিয়ে প্রশ্ন উঠেছিল। এবার নানা রঙে…

Avatar

HoopHaap Digital Media

2021 সালের বিধানসভা নির্বাচনের কিছুদিন আগে টলিউডের একঝাঁক তারকা প্রার্থী যোগ দিয়েছিলেন বিজেপিতে। তাঁদের মধ্যে ছিলেন পায়েল সরকার (payel sarkar)। পায়েলের হঠাৎই বিজেপিতে যোগদান নিয়ে প্রশ্ন উঠেছিল। এবার নানা রঙে মেতে ওঠার কথা বলে পায়েল হলেন ট্রোলের শিকার।

সম্প্রতি পায়েল তাঁর নতুন ফটোশুটের একটি ভিডিও শেয়ার করেছেন। ফটোশুটটি করেছেন সেলিব্রিটি ফটোগ্রাফার সৌরভ দত্ত (sourav dutta)। ভিডিওতে পায়েলকে কখনও দেখা গেছে কালো রঙের ব্রালেটে, কখনও দেখা গেছে সাদা রঙের ফুলস্লিভ পোশাকে। সাদা-কালো-ম‍্যাজেন্টা সহ বহু রঙের খেলায় শুট করা হয়েছে ভিডিওটি। ভিডিওটি শেয়ার করে পায়েল লিখেছেন, তিনি জীবনের রঙ অনুভব করছেন।

পায়েল ভিডিওটি শেয়ার করতেই নেটিজেনদের একাংশ তাঁকে বলতে শুরু করেছেন, তাঁর গেরুয়া রঙের কি হল! তবে কয়েকজন নেটিজেন বলেছেন, তাঁরা বিজেপিকে পছন্দ করেন না। সুতরাং পায়েলকে আবারও শুটিং ফ্লোরে ফিরতে দেখে তাঁরা খুশি।

বেহালা (পূর্ব) কেন্দ্র থেকে বিজেপি প্র্রার্থী হিসাবে 2021 সালের বিধানসভা নির্বাচনে লড়াই করলেও পরাজিত হয়েছিলেন পায়েল। তারপর থেকে তাঁকে বিজেপির কোনো কার্যকলাপে দেখা যায়নি। উপরন্তু বিজেপি নেতা তথাগত রায় (tathagata Ray) পায়েল সহ কয়েকজন অভিনেত্রীকে ‘নগরনটী’ আখ্যায়িত করে বলেছিলেন, বিজেপির হারের জন্য তাঁরাই দায়ী। তথাগত রায়ের এই মন্তব্যের প্রতিবাদ করেছিলেন পায়েল। কিন্তু তারপর থেকে তাঁকে বিজেপির আর কোনো দলীয় কাজে দেখা যায়নি। ফলে এক নেটিজেন জিজ্ঞাসা করেছেন, পায়েলের গেরুয়া রঙের কি হল!

বহুদিন পরে পায়েল আবারও রুপোলি পর্দায় কামব‍্যাক করছেন সপ্তাশ্ব বসু (saptaswa basu) পরিচালিত হরর ফিল্ম ‘জতুগৃহ’-এর মাধ্যমে। সপ্তাশ্ব জানিয়েছেন, ‘জতুগৃহ’-এর এই চরিত্রের জন্য পায়েল পারফেক্ট। এর মধ্যেই প্রকাশিত হয়েছে ‘জতুগৃহ’-এর পোস্টার। পায়েলের রাজনৈতিক হঠকারিতা তাঁর ফিল্মি কেরিয়ারকে প্রভাবিত করবে কিনা, তা সময়ই বলে দেবে।

 

View this post on Instagram

 

A post shared by Paayel Sarkar (@paayelsarkar)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media