whatsapp channel

Madhuri Dixit: ফিনফিনে লাল শাড়িতে দৃশ্যমান সুগভীর নাভি, দুর্দান্ত নেচে তাক লাগালেন মাধুরী দীক্ষিত

মাধুরী দীক্ষিত (Madhuri Dixit Nene) এভারগ্রিন। এতগুলি বসন্ত পেরিয়েও তিনি মোহিনী। নৃত্যশৈলী এখনও নিখুঁত। কিন্তু এই তাক লাগানো নৃত্যশৈলীর নেপথ্যে রয়েছে বহু পরিশ্রম। একসময় কোরিওগ্রাফার সরোজ খান (Saroj Khan) বলেছিলেন,…

Avatar

Nilanjana Pande

মাধুরী দীক্ষিত (Madhuri Dixit Nene) এভারগ্রিন। এতগুলি বসন্ত পেরিয়েও তিনি মোহিনী। নৃত্যশৈলী এখনও নিখুঁত। কিন্তু এই তাক লাগানো নৃত্যশৈলীর নেপথ্যে রয়েছে বহু পরিশ্রম। একসময় কোরিওগ্রাফার সরোজ খান (Saroj Khan) বলেছিলেন, ফিল্ম ইন্ডাস্ট্রিতে কেরিয়ারের গোড়ায় বলিউড ডান্স ফর্ম জানতেন না মাধুরী। কথ্থকে পারদর্শী ছিলেন তিনি। সরোজকে যথেষ্ট পরিশ্রম করতে হয়েছিল মাধুরীকে বলিউড ডান্স ফর্ম শেখাতে। মাধুরীও চাইতেন সরোজের সামনে প্র্যাকটিস করতে। এই কারণে শুটিং না থাকলে তিনি চলে যেতেন সরোজের নাচের ক্লাসে। রেগে যেতেন সরোজ। কিন্তু মাধুরী তাঁকে বলতেন, সরোজ তাঁর নিজের মতো ক্লাস করান। মাধুরী ক্লাসের এক কোণে দাঁড়িয়ে নিজের মতো প্র্যাকটিস করবেন। এই ভাবেই তিনি ধীরে ধীরে হয়ে উঠেছিলেন মোহিনী। বিনোদনের ‘তেজাব’ হয়ে পৌঁছে গিয়েছিলেন অনুরাগীদের কাছে। সোশ্যাল মিডিয়ার যুগেও মাধুরীর তৈরি ডান্স রিল থেকে চোখ ফেরানো দায়।

সম্প্রতি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে মারাঠি ফিল্ম ‘মহারাষ্ট্র সাহির’-এর গান ‘বাহার লা হা মধুমাস’। এই গানটি গেয়েছেন শ্রেয়া ঘোষাল (Shreya Ghoshal) ও অতুল (Atul) এবং অজয় গোগাবলে (Ajay Gogavale)। ট্রেন্ড সেট করা এই মারাঠি গানের সাথে রিল বানিয়েছেন মাধুরী। রিলে লাল রঙের শাড়িতে অনন্যা তিনি। লাল রঙের শিফন শাড়ির সোনালি পাড়ের সাথে মাধুরী টিম আপ করেছেন ব্রোকেডের স্লিভলেস ব্লাউজ। চোখে ব্যবহার করেছেন হালকা আইশ‍্যাডো। আইলাইনার ও কোহলে আরও সুন্দরী হয়ে উঠেছেন মাধুরী। ঠোঁট রাঙিয়েছেন লালচে গোলাপি রঙের লিপস্টিকে। খোলা চুলে রয়েছে হালকা কার্ল। কানে পরেছেন শ‍্যান্ডেলিয়র ইয়ারিং। ডান হাতে রয়েছে সোনালি চুড়ি।

বুধবার এই ভিডিওটি শেয়ার করে মাধুরী লিখেছেন, অবশেষে তিনি ট্রেন্ড অনুসরণ করলেন। মাধুরীর নাচে বলিউডের সাথেই রয়েছে সামান্য কোঙ্কনি নৃত্যশৈলীর ছোঁয়া। মারাঠি অভিনেত্রী আঁচল মুঞ্জল (Aanchal Munjal), অভিনেত্রী-প্রযোজক অঞ্জু যাদব (Anju Jadhav) মাধুরীর প্রশংসায় রীতিমত পঞ্চমুখ। অনুরাগীরাও ফিরে পেয়েছেন তাঁদের মোহিনীকে।

শেষবার মাধুরীকে দেখা গিয়েছিল আনন্দ তিওয়ারি (Anand Tiwari) পরিচালিত ফিল্ম ‘মাঝা মা’-য়। এছাড়াও তাঁর একটি ইউটিউব চ্যানেল রয়েছে যেখানে লাইফস্টাইল ও ওয়েলনেস ভিডিও শেয়ার করেন মাধুরী।

whatsapp logo