Bengali SerialHoop Plus

Jeetu-Nabanita: আলাদা হচ্ছেন জিতু-নবনীতা? টলিপাড়ার ফের বিচ্ছেদের গুঞ্জন

করোনা অতিমারীর সময় থেকে শোনা যাচ্ছে একের পর এক বিবাহ বিচ্ছেদের কথা। দেবলীনা দত্ত (Devlina Dutta) ও তথাগত (Tathagata Mukherjee)-র বিবাহ বিচ্ছেদের খবর তো বিস্ময়কর। ফলে বোঝাই যাচ্ছে, সাতপাকের কোনো ভরসা বর্তমানে নেই। এবার ভাঙতে চলেছে জিতু কমল (Jeetu Kamal) ও নবনীতা (Nabanita Das)-র দাম্পত্য!

অন্তত টেলিটাউনে তাঁদের দাম্পত্য নিয়ে এমনই চর্চা চলছে। শোনা যাচ্ছে, খুব শীঘ্রই নাকি বিবাহ বিচ্ছেদ হতে চলেছে জিতু ও নবনীতার। এই কারণে নাকি তাঁরা একসঙ্গে ফটোশুট করতে চাননি। অনীক দত্ত (Anik Dutta) পরিচালিত ‘অপরাজিত’ ফিল্মে অভিনয়ের সময় মনঃসংযোগের কারণ দেখিয়ে আলাদা বাড়িতে থাকতে শুরু করেছিলেন জিতু। সম্প্রতি তিনি জানিয়েছেন, তিনি ও নবনীতা 27 শে মার্চ কাশ্মীর বেড়াতে যাচ্ছেন। তবে ‘অপরাজিত’-র শুটিং শেষ হতেই জিতু ও নবনীতা পাহাড়ে বেড়াতে গিয়েছিলেন। এমনকি পাহাড় থেকে ফিরে এসে শাশুড়ির সাথে ‘দিদি নং 1’-এ অংশগ্রহণ করেছিলেন জিতু। তাঁর শাশুড়ি তাঁর প্রশংসাও করেছিলেন। জিতুও নবনীতার মায়ের প্রতি শ্রদ্ধা প্রদর্শন করেছিলেন।

তবে নিজেদের বিবাহ বিচ্ছেদের খবরে চমকে গিয়েছেন জিতু। তিনি জানিয়েছেন, এর আগেও একবার তাঁদের বিচ্ছেদের খবর ছড়িয়েছিল। বর্তমানে জিতু, নবনীতা ও তাঁদের পরিবারের সদস্যরা অভ্যস্ত হয়ে গিয়েছেন এই ধরনের রটনা শুনে। কিন্তু ঘনিষ্ঠ সূত্রের খবর অনুযায়ী, একটি ধারাবাহিকে জিতু ও নবনীতার একসঙ্গে অভিনয়ের কথা থাকলেও শেষ মুহূর্তে সরে দাঁড়িয়েছেন জিতু। তবে একসঙ্গে অভিনয় করতে আপত্তি ছিল না নবনীতার। নবনীতা এই প্রসঙ্গে জানিয়েছেন, ‘মহাপীঠ তারাপীঠ’-এর শুট এখনও চলার ফলে অন্য ধারাবাহিকে অভিনয় করা তাঁর পক্ষে সম্ভব নয়। জিতু জানিয়েছেন, ‘অপরাজিত’-র প্রোমোশনের কারণে তিনি এই মুহূর্তে ছোট পর্দায় অভিনয় করতে চাইছেন না। কারণ ছোট পর্দায় অভিনয় করলে তাঁর ভাবমূর্তিতে আঘাত আসতে পারে। ফলে তিনি এক্ষুনি অন্য কোথাও কাজ করতে চাইছেন না। তবে নবনীতার বিপরীতে অভিনয়ের সুযোগ পেলে তিনি অনেকের সাথে কথা বলে রাজি করাবেন।

তবে জিতু ও নবনীতা দুজনেই মজা করে বলেছেন, কাশ্মীর থেকে ফিরে তাঁরা বিবাহ বিচ্ছেদের ব্যাপারে ভাববেন। নবনীতার ডিসট‍্যান্স রিলেশনশিপে আপত্তি থাকলেও জিতুর কাশ্মীরি মেয়ে বিয়ে করতে আপত্তি নেই।

 

View this post on Instagram

 

A post shared by jeetu🇮🇳 (@jeetu_kamal)

whatsapp logo