BollywoodHoop Plus

Nora Fatehi: টাকা নিয়ে ধোঁকা দিলেন নোরা ফতেহি!

আইনি জটিলতা যেন নোরা ফতেহি (Nora Fatehi)-র পিছু ছাড়ছে না। ‘কনম্যান’ সুকেশ চন্দ্রশেখর (Sukesh Chandrashekhar)-এর আর্থিক প্রতারণা কেসে সবেমাত্র ইডির তরফে নোরাকে ক্লিনচিট দেওয়া হয়েছিল। কিন্তু তিনি আবারও ফাঁসলেন সমস্যায়। তবে এবার তাঁকে আইনি নোটিস পাঠাল বাংলাদেশের একটি সংস্থা।

এই সংস্থার নাম বাংলাদেশ মিরর গ্রুপ। চলতি বছরের সেপ্টেম্বর মাসে ঢাকায় এই সংস্থা দ্বারা আয়োজিত একটি অনুষ্ঠানে আসার জন্য নোরা পনের লক্ষ টাকা অ্যাডভান্স নিয়েছিলেন। কিন্তু নোরা বিদেশিনী। ফলে সংস্কৃতি মন্ত্রকের অনুমতি পাওয়া তাঁর পক্ষে কিছুটা হলেও কঠিন ছিল। অনুমতি না পাওয়ার ফলে সেপ্টেম্বর মাসে বাংলাদেশে আসতে পারেননি নোরা। এই কারণে মিরর গ্রুপের তরফে তাঁর কাছে পনের লক্ষ টাকা ফেরত চেয়ে আইনি নোটিস পাঠানো হয়েছে। ওই নোটিসে বলা হয়েছে, সেপ্টেম্বরে তাঁদের একটি অনুষ্ঠানে আসার কথা থাকলেও সংস্কৃতি মন্ত্রকের অনুমতি না পাওয়ার ফলে নোরা আসতে পারেননি বাংলাদেশে।

কিন্তু ওই সংস্থার তরফে অ্যাডভান্স হিসাবে নোরাকে দেওয়া পনের লক্ষ টাকা ফেরত পাওয়ার জন্য তাঁর সাথে যোগাযোগ করা হলেও নোরার তরফে কোনো উত্তর আসেনি। অথচ অপরদিকে নভেম্বর মাসে নোরা ঢাকায় আসছেন চলতি বছরের ‘গ্লোবাল অ্যাচিভার অ্যাওয়ার্ড’-এ অংশগ্রহণ করার জন্য। এই কথা নোরা নিজেই ঘোষণা করেছেন। ফলে নোরার ঢাকা আসার কথা ঘোষণা মিরর গ্রুপের পক্ষে অসম্মানজনক। এরপরেই নোরাকে আইনি নোটিস পাঠানো হয়েছে। মিরর গ্রুপের প্রধান শাজাহান ভুইয়া সাজু জানিয়েছেন, ‘গ্লোবাল অ্যাচিভার অ্যাওয়ার্ড’-এ আসার আগেই নোরাকে মিরর গ্রুপের কাছ থেকে নেওয়া অ্যাডভান্স টাকা ফেরত দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। টাকা ফেরত দেওয়ার আগে বাংলাদেশে কোনো অনুষ্ঠানে না আসার অনুরোধ করা হয়েছে নোরাকে।

কিন্তু ওই টাকা না দিলে নোরার বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করবেন বলে জানিয়েছেন শাজাহান। আগামী 18 ই নভেম্বর ঢাকার একটি কনভেনশন সেন্টারে আয়োজিত ‘গ্লোবাল অ্যাচিভার অ্যাওয়ার্ড’-এ ডান্স পারফরম্যান্স করার পাশাপাশি পুরস্কার বিতরণের কথাও রয়েছে নোরার।

 

View this post on Instagram

 

A post shared by Nora Fatehi (@norafatehi)

whatsapp logo