whatsapp channel

Corona Positive Sourav Ganguly: করোনা পজিটিভ সৌরভ, দাদাগিরি’র শ্যুটিং পিছিয়ে যাচ্ছে, আসছেন নতুন সঞ্চালক!

করোনা পজিটিভ সৌরভ গঙ্গোপাধ্যায়ের। ভর্তি রয়েছেন দক্ষিণ কলকাতার এক বেসরকারি হাসপাতালে। সোমবার সকালেই প্রাথমিক পরীক্ষায় তার রিপোর্ট পজিটিভ আসে। এরপর সৌরভের দ্বিতীয় পরীক্ষা হয়। এতেও তার রিপোর্ট পজিটিভ আসে। সৌরভের…

Avatar

HoopHaap Digital Media

করোনা পজিটিভ সৌরভ গঙ্গোপাধ্যায়ের। ভর্তি রয়েছেন দক্ষিণ কলকাতার এক বেসরকারি হাসপাতালে। সোমবার সকালেই প্রাথমিক পরীক্ষায় তার রিপোর্ট পজিটিভ আসে। এরপর সৌরভের দ্বিতীয় পরীক্ষা হয়। এতেও তার রিপোর্ট পজিটিভ আসে। সৌরভের মেয়ে ও স্ত্রী সুস্থ আছেন যথারীতি, কিন্তু, দাদা অসুস্থ।

গত রবিবার থেকেই সৌরভ অসুস্থ অনুভব করেন। সেদিনই তিনি সর্দি, জ্বর, গা হাত পা ব্যথা অনুভব করেন। তড়িঘড়ি তার টেস্ট হয় ও রিপোর্ট পজিটিভ আসে। এরপরেই হাসপাতালে ভর্তি হন। এখন শোরগোল শুরু হয়েছে কে করবে দাদাগিরি শুটিং।

শনি ও রবিবার এক বৃহৎ দর্শক বসে থাকেন দাদাগিরির সিজন দেখার জন্য। প্রতিটা এপিসোড থাকে নিত্য নতুন চমক। কিন্তু, করোনা আক্রান্ত হওয়ার দরুন বন্ধ রয়েছে তার শ্যুটিং। তাহলে কে করবেন দাদাগিরির সঞ্চালনা?

‘দিদি নং ১’ শো থেকে রচনা বন্দোপাধ্যায় কিছুদিনের বিরতি নেন, এবং সেই জায়গায় আসেন সুদীপা ও সৌরভ। এমত অবস্থায় দিদি নং ১ শো তার জনপ্রিয়তা হারায়। দর্শকরা ব্যাকুল হয়ে ওঠে রচনার জন্য। শেষে রচনা ফেরেন এবং শোয়ের চাকচিক্য ফিরে আসে। ঠিক এইসব কারণের জন্যেই সৌরভ গঙ্গোপাধ্যায় না থাকা নিয়ে চিন্তা বেড়েছে। সৌরভের বদলে কে সঞ্চালনা করবে তাই নিয়ে সংশয় দেখা গিয়েছে। অবশ্য, পরিচালক জানিয়ে দিয়েছেন আগামী দুই সপ্তাহের এপিসোড সংরক্ষণ করা রয়েছে। তাই দুই সপ্তাহ কোনো অসুবিধা হবে না। প্রয়োজন হলে পুরোনো এপিসোড চালানো হবে বলেও জানিয়েছেন কিন্তু কোনোভাবেই সঞ্চালক বদল হবে না।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media