Hoop PlusHoop TrendingTollywood

শ্রাবন্তীর সঙ্গে সম্পর্ক নিয়ে মন কষাকষি, গোপন চ্যাট শেয়ার করলেন রোশন সিং!

প্রকাশ পেল টলি ডিভা শ্রাবন্তী ও রোশনের হোয়াটস অ্যাপের মেসেজ। এখন পেজ থ্রি-র পাতা গরম শ্রাবন্তী-রোশনের সম্পর্কের টানাপড়েন নিয়ে, ঠিক এর মধ্যেই রোশন ফাঁস করলেন কয়েকটি জিনিস। নিজের প্রিয় জানের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় সকলের সঙ্গে পরিচয় করিয়ে দেন অন্যদিকে এক গোপন মেসেজ নিজের স্টোরিতে অ্যাড করেন রোশন। এমন মেসেজ দেখে নেটিজেনদের অনুমান এই কথোপকথন নিশ্চয় অন্য কারোর। শ্রাবন্তী নন, তবে কার সঙ্গে প্রেম করছেন রোশন? দেখুন রোশনের স্টোরি বোর্ড……

বাংলাদেশি ভাষায় কথা বলছেন রোশন। তবে কি প্রেমিকা কোন বাংলাদেশি? নাকি শ্রাবন্তী বাংলাদেশে অভিনয় করার সময় পুরনো কোন চ্যাট ফের পোস্ট করলেন রোশন? অবশ্য রোশন এখানেই থামেননি, পাড়ার কাকিমাদের স্বভাব উস্কে একটি ব্যাঙ্গাত্বক পোস্ট করেছেন, যেখানে এক কাকিমা দূরবীন দিয়ে অন্যের ঘরের খোঁজ নিচ্ছে। বোঝাই যাচ্ছে এই বিচ্ছেদ কতটা ভারী হয়েছে রোশনের জীবনে।

অবশ্য লাস্টে রোশন এও জানিয়ে দিয়েছেন যে তিনি ডায়েট-ডেট কোনটাই করছেন না। তাহলে কি তাঁর লিস্টে শ্রাবন্তী একেবারেই নেই নাকি বিরহ যন্ত্রণা কাটিয়ে উঠতে পারছেন না?

এদিকে শ্রাবন্তী এসবে কুছ পরোয়া নেহি। একদম নিজের ফর্মে সঞ্চালনা করছেন ‘সুপারস্টার পরিবার সিজন ২’। ৩০ নভেম্বর, ২০২০ থেকে দুপুর ২টোয় টেলিকাস্ট হচ্ছে এই শো। প্রথমবারের মধ্যে এবারের সিজনেও এই শো-এর সঞ্চালিকার দায়িত্ব পালন করছেন টলি ডিভা শ্রাবন্তী। পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় নিজের স্ট্যাটাস দিয়ে যাচ্ছেন অভিনেত্রী। সম্প্রতি তিনি জনগনের সতর্কতার কথা ভেবে মাস্ক নিয়ে কিছু অভিজ্ঞতা শেয়ার করেন এবং এখনো প্রত্যেকের মাস্ক পড়া অবশ্যই উচিত সেই ব্যপারেও হাসি মুখে জানান তিনি।