Hoop PlusTollywood

বিশ্ব পরিবেশ দিবসে নিজের ছবি পোস্ট করে তুমুল ট্রোলের মুখে নুসরত জাহান!

সম্প্রতি নেটদুনিয়া আলোড়িত হয়ে গেছে নুসরত জাহান (nusrat jahan)-এর অন্তঃসত্ত্বা হওয়ার খবরে। নুসরত সেই ব্যাপারে প্রতিক্রিয়া না জানিয়ে বিশ্ব পরিবেশ দিবসে নিজের একটি ছবি শেয়ার করেছেন।

ছবিটি শেয়ার করে নুসরত লিখেছেন, এই সুন্দর পৃথিবীকে রক্ষা করতে হবে। নুসরত এই ছবি শেয়ার করার পরেই নেটিজেনরা তাঁকে ট্রোল করতে শুরু করেছেন। প্রায় প্রত্যেকেই জিজ্ঞাসা করছেন, নুসরতের সন্তানের পিতা কে! কেউ আবার বলছেন, যশ(yash Dasgupta)-র মধ্যে এমন কি দেখলেন নুসরত যে নিখিল(Nikhil jain)-কে ছাড়তে হল! নুসরতের কমেন্ট বক্স ভরে গিয়েছে অশ্লীল কটুক্তিতে। তার মাঝেই অনেকে নুসরতকে বলছেন প্রকৃতির যত্ন না নিয়ে নিজের যত্ন নিতে। এমনকি অনেকে নুসরতের বাবার পেশা নিয়ে কথা বলতেও ছাড়েননি। তবে এসবের মাঝে বরাবরের মতই চুপ করে থেকেছেন নুসরত।

নিখিল তাঁর ও নুসরতের বিয়ে বাঁচানোর চেষ্টা করলেও নুসরতের এই বিয়ে টিকিয়ে রাখার ইচ্ছা ছিল না বলেও জানা যাচ্ছে। তার আরেকটি অন্যতম কারণ হল যশ ও নুসরতের যৌথ ব্র‍্যান্ড ভ‍্যালু। যশ ও নুসরত জুটিকে এই মুহূর্তে বিভিন্ন স্টেজ শো-তে এবং বিজ্ঞাপনে দেখতে চাইছেন প্রযোজক ও নির্মাতারা। যশ ও নুসরতের সম্পর্ক তৈরী হলে তাঁরা হয়ে যাবেন টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম পাওয়ার কাপল। কিন্তু নুসরত বলেছেন, মানুষ তাঁকে সবসময় দোষী সাব্যস্ত করলেও তিনি চান, মানুষ তাঁর ব্যক্তিগত জীবন দিয়ে তাঁকে বিচার না করে তাঁর কাজ দিয়ে বিচার করুক। আপাতত লকডাউনের কারণে আটকে রয়েছে নিখিল ও নুসরতের আইনি বিচ্ছেদ।

Related Articles