BollywoodHoop Plus

Ranbir Kapoor: বহুমূল্য গাড়ি থেকে ঘড়ি, রণবীর-আলিয়ার বিয়েতে চোখধাঁধানো উপহারের তালিকা দেখে নিন

14 ই এপ্রিল ‘বাস্তু’ ব্যাঙ্কোয়েটে রণবীর কাপুর (Ranbir Kapoor) ও আলিয়া ভাট (Alia Bhatt)-এর বিয়ে হয়েছে। বিয়েতে উপস্থিত ছিলেন দুই পরিবারের সদস্যরা ও ঘনিষ্ঠ বন্ধুরা। এরপর 16 ই এপ্রিল ও 17 ই এপ্রিল ছিল তাঁদের রিসেপশন। বিয়ে ও রিসেপশন মিলিয়ে অনেকগুলি দামি উপহার পেয়েছেন রণবীর ও আলিয়া।

বিয়ের দিন আলিয়াকে করিনা কাপুর খান (Kareena Kapoor khan) উপহার দিয়েছেন 3. 1 লক্ষ টাকা মূল্যের হীরের নেকলেস। প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra Jonas)-এর তরফেও আলিয়ার জন্য এসেছে একটি নয় লক্ষ টাকা মূল্যের হীরের নেকলেস। অনুষ্কা শর্মা (Anushka Sharma) আলিয়াকে দিয়েছেন দেড় লক্ষ টাকা মূল্যের একটি পোশাক যার ডিজাইনার মণীশ মালহোত্র (Manish Malhotra)।

ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) আলিয়াকে উপহার দিয়েছেন সাড়ে চৌদ্দ লক্ষ টাকার প্ল্যাটিনামের ব্রেসলেট। প্রসঙ্গত, ক্যাটরিনা ছিলেন রণবীরের প্রাক্তন প্রেমিকা। রণবীর সিং (Ranveer Singh) রণবীর কাপুরকে উপহার দিয়েছেন কাওয়াসাকি নিনজা এইচ টু আর মোটরবাইক যার দাম আটাত্তর লক্ষ টাকা। দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)-এর তরফে উপহার ছিল শোপার্ড ব্র্যান্ডের ঘড়ি যার দাম পনের লক্ষ টাকা। প্রসঙ্গত, ইনিও রণবীরের প্রাক্তন।

বরুণ ধাওয়ান (Varun Dhawan), আলিয়াকে চার লক্ষ টাকা দামের গুচির জুতো উপহার দিয়েছেন। অর্জুন কাপুর (Arjun Kapoor), রণবীরকে উপহার দিয়েছেন একটি জিপার জ্যাকেট যার দাম দেড় কোটি টাকা। আলিয়ার মা সোনি রাজদান (Soni Rajdan) উপহার দিয়েছেন আড়াই কোটি টাকা দামের একটি ঘড়ি। আলিয়াকে একটি হ্যান্ডব্যাগ উপহার দিয়েছেন তাঁর প্রাক্তন সিদ্ধার্থ মালহোত্র (Siddharth Malhotra)। এটির দাম তিন লক্ষ টাকা।

অয়ন মুখোপাধ্যায় (Ayan Mukherjee) উপহার দিয়েছেন অডি কিউ এইট মডেলের একটি গাড়ি যার দাম দেড় কোটি টাকা। নীতু সিং (Neetu Singh) রণবীর ও আলিয়াকে উপহার দিয়েছেন একটি সিক্স বিএইচকে ফ্ল্যাট যার দাম ছাব্বিশ কোটি টাকা।

whatsapp logo