Hoop PlusTollywood

Mimi Chakrabarty: গরমের দুপুরে মায়ের সঙ্গে টপাটপ মুখে পুরলেন মিমি!

বাংলা অভিনয় জগতে এক অন্যতম সেরা মুখ মিমি চক্রবর্তী। ‘গানের ওপারে’ র সেই অভিমানী মেয়ে পুপে, আজ প্রত্যেকের মনের হার্টথ্রব। শুধুমাত্র, সাদা রংয়ের শাড়ি পরতে পছন্দ করত পুপে, কিন্তু পরবর্তীকালে সেই পুপেই যে নিত্য নতুন পোশাক পরে মানুষের মন জয় করবে, তা কেউ আগে ভাবতে পেরেছিল। তবে, শুধুমাত্র ওয়েস্টার্ন পোশাকেই নয়, শাড়িতেও বেশ সাবলীল মিমি চক্রবর্তী, এক একদিন এক এক রকম অবতারে আবির্ভূত হন, তিনি সোশ্যাল মিডিয়ার পর্দায়।

মিমি চক্রবর্তী ইনস্টাগ্রাম পেজটি যদি একবার দেখেন তাহলে দেখবেন, নানাভাবেই তিনি অ্যাক্টিভ থাকেন, তিনি সারাদিনে কি করছেন বা কোথায় বেড়াতে গেছেন বা কি দেখে খুব আনন্দ পাচ্ছেন কিংবা কি দেখে মন আনমনা হয়ে যাচ্ছে বা কি পরে আছেন, কখনো শাড়ি কখনো স্বল্প পোশাকে কখনো বা গাউনে মাঝে মধ্যেই তিনি নিজের পেজে আবির্ভূত হন। সুন্দর শাড়ি থেকে শুরু করে স্পোর্টস ব্রা পরে নানাভাবে তিনি তার অনুরাগীদের সামনে হাজির হয়ে থাকেন।

সম্প্রতি মিমি চক্রবর্তী কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়া পেজে শেয়ার করেছেন। এখানে দেখা যাচ্ছে, বারান্দায় বসে বসে খুনসুটি করছেন একজনের সঙ্গে বারান্দায়। তবে কার প্রেমে পড়েছেন মিমি? অভিনেত্রী সকলেই কিন্তু এটি জানতে একেবারে উদগ্রীব হয়ে গেছে তাহলে কি আবারো প্রেমে পড়লেন মিমি চক্রবর্তী। হ্যাঁ প্রেমে তো পড়েছেন তবে কোন মানুষের নয়, এক্ষেত্রে তিনি প্রেমে পড়েছেন তার চার পায়ে এই পোষ্যটির।

সম্প্রতি মিমি চক্রবর্তীর আরেকটি ছবি ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে মিমির মা তাকে তাল শাঁস খাওয়াতে ব্যস্ত। আর মিমিও কিন্তু এই গরমের দুপুর মুখের মধ্যে টপা টপ তাল শাঁস পুড়ে দিয়েছে, তবে তিনি বোধহয় প্রথম দেখে কিছু সঙ্গে একটু গুলিয়ে ফেলেছিলেন। দুটি ফল তবে খেতে কিন্তু একেবারেই আলাদা। গরমে শরীর থেকে জলের ঘাটতি দূর করতে সাহায্য করে অসাধারণ এই জিনিসটি আপনারা নিশ্চয়ই অনেকেই খেয়েছেন? প্রায় ২০ হাজার লাইক পরেছে। তবে আর দেরি না করে চটপট দেখে নিন অসাধারণ ভিডিও –