Hoop PlusTollywood

Dev: ‘দিদি নং-১’-এর সব টাকা নিয়ে নিচ্ছে রচনা! গুরুতর অভিযোগ অভিনেতা দেবের

বাংলা টেলিভিশন জগতে ‘দিদি নং-১’ হল সর্বকালের জনপ্রিয় রিয়েলিটি শোয়ের মধ্যে অন্যতম। দীর্ঘ দশক ধরে দর্শকদের মনে আনন্দের সঞ্চার করে আসছে এই রিয়েলিটি শো। তবে শুধু মজা নয়, অনেক মানুষের অজানা লড়াইয়ের গল্পকেও তুকে ধরা হয় এই শোয়ে। আর ‘দিদি নং-১’-এর এই বিপুল জনপ্রিয়তার অন্যতম কারণ হলেন শোয়ের মধ্যমণি তথা সঞ্চালিকা রচনা ব্যানার্জি (Rachana Banerjee)। তার জীবন্ত সঞ্চালনা মন জয় করে দর্শকদের। তবে এবার সেই রচনার বিরুদ্ধেই গুরুতর অভিযোগ আনলেন অভিনেতা দেব। ‘দিদি নং-১’এর সব টাকা নামি নিয়ে নেন রচনা, এমনটাই জনসমক্ষে বললেন দেব। আসল ঘটিনাটি কি? আসুন জেনে নিই।

সম্প্রতি ‘দিদি নং-১’-এর মঞ্চে অতিথি হিসেবে আসেন অভিনেতা দেব (Dev)। তার আসন্ন ছবি ‘প্রজাপতি’র প্রচারে আসেন এই রিয়েলিটি শোয়ে। আর সেখানেই ঘটে এই ঘটনা। শোয়ের আগে সম্প্রচারক কর্তৃপক্ষ থেকে একটি লাইভ করা হয়। সেই লাইভে রচনাকে দেখা যায় এপিসোডের প্রস্তুতি নিতে। আর প্রস্তুতির মাঝেই আমন্ত্রিত সকলেই এসেছেন কিনা তা শেষবার মিলিয়ে দেখার সময় আসে দেবের নাম। রচনা বলে ওঠেন, ‘দেব এসে পৌঁছায়নি বোধহয়’। ঠিক সেই মুহূর্তে ভিডিওর নেপথ্যে শোনা যায় দেবের কণ্ঠস্বর। তিনি তার উপস্থিতি একটু মজার ছলেই বলেন। আর সেই থেকে শুরু হয় কথোপকথন। রচনা জানান যে এই দিনটি তার কাছে ভীষণ স্পেশাল একটি দিন। ঠিক তারপরেই ঘটে আসল ঘটনা।

সঞ্চালিকা রচনা ব্যানার্জির সঙ্গে কথোপকথনের মাঝেই দেব জিজ্ঞেস করেন তার বিশ্বকাপ দেখার জন্য কাতার সফর কেমন ছিল। এর উত্তরে রচনা তার আলোকময় অভিজ্ঞতার কথা শোনান। তারপরেই দেবকে রচনা জিজ্ঞেস করেন, “তুমি গেলে না?” এর উত্তরে দেব বলেন, “আমার এত টাকা নেই। তোমার অনেক টাকা। শুনছি ‘দিদি নং-১’-এর সব টাকা তুমি নিয়ে নিচ্ছ। শাড়ি বিক্রি করেও টাকা জমিয়ে ফেলছো অনেক”। এরপরেই হেসে লুটোপুটি খান রচনা। দেব আরো বলেন, “আমরা তো কিছুই করতে পারছি না। ছবির প্রমোশন করে বেড়াচ্ছি”। যদিও সবটাই মজার ছলেই ঘটে। এরপরেই দেব রচনার সৌন্দর্যের প্রশংসা করেন। বিনিময়ে দেবকে ধন্যবাদও জানান রচনা। এর মাঝেই দেব অভিনীত ‘প্রজাপতি’ ছবি নিয়ে অনেক কথা বলেন অভিনেতা দেব।

প্রসঙ্গত, সম্প্রতি রিলিজ করা হয় ‘প্রজাপতি’ ছবির মিউজিক এলবাম। এই অনুষ্ঠানে ছিল চাঁদের হাট। উপস্থিত ছিলেন দেব, মমতা শঙ্কর, শ্বেতা ভট্টাচার্য, পরিচালক অভিজিৎ সেন। এছাড়া ছিলেন অতনু রায় চৌধুরী, প্রণব কুমার গুহ সহ ছবির গোটা ‘মিউজিক্যাল টিম’। ছিলেন নচিকেতা চক্রবর্তী, অনুপম রায়, সুরজিৎ চট্টোপাধ্যায়, রথিজিৎ ভট্টাচার্য ও প্রসেন।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা