Advertisements

হাঁটুর বয়সী অর্জুনের সঙ্গে ভাঙল প্রেম, প্রাক্তন আরবাজের সঙ্গে এখনো ঘনিষ্ঠতা মালাইকার!

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

বলিউডের অন্যতম চর্চিত সম্পর্কে ইতি। ভাঙন ধরেছে মালাইকা অরোরা (Malaika Arora) এবং অর্জুন কাপুরের (Arjun Kapoor) সম্পর্কে। দীর্ঘ পাঁচ বছরের সম্পর্কে সদ্য ইতি টেনেছেন তাঁরা। সম্প্রতি অভিনেতার জন্মদিনেও দেখা মেলেনি মাল্লার। আর তারপরেই নেটিজেনরা এক রকম নিশ্চিত হয়ে গিয়েছেন অর্জুন মালাইকার বিচ্ছেদ নিয়ে। তবে অর্জুনের সঙ্গে সম্পর্কের অবনতি হলেও প্রাক্তন স্বামী আরবাজ খানের সঙ্গে এখনো বেশ বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে মালাইকার।

মূলত ছেলে আরহানের জন্যই পরস্পরের সঙ্গে ভালো সম্পর্ক বজায় রেখেছেন মালাইকা। দুজনে একসঙ্গেই বড় করেছেন ছেলেকে। সম্প্রতি এক সাক্ষাৎকারে মালাইকা বলেন, বিচ্ছেদের পর তিনি বুঝতে পারছিলেন না যে ছেলেকে কীভাবে বড় করবেন। তবে ধীরে ধীরে আরবাজের সঙ্গে একটা বোঝাপড়া তৈরি হয় তাঁর। মালাইকা বলেন, প্রথমে বিষয়টা যথেষ্ট জটিল ছিল। কিন্তু ধীরে ধীরে তাঁরা সামঞ্জস্য খুঁজে পান।

মালাইকা বলেন, তাঁরা দুজনেই বুঝেছিলেন যে প্রাপ্তবয়স্কদের মধ্যে যতই সমস্যা থাকুক না কেন, সন্তানের উপরে যেন তার ছাপ না পড়ে সেটাই তাদের লক্ষ্য রাখতে হবে। দুজনে মিলে সন্তানকে কীভাবে বড় করবেন সেটাই তাঁদের একসঙ্গে খুঁজে বের করতে হবে। মালাইকা আরো বলেন, তাঁরা ছেলেকে শিখিয়েছেন নিজের জায়গা নিজেকে তৈরি করতে। তবে তাঁরা সবসময় তাঁদের পাশে থাকবেন।

২০০২ সালে জন্ম হয় মালাইকা আরবাজের সন্তান আরহানের। কিন্তু ২০১৬ তে তাঁদের বিচ্ছেদ হয়ে যায়। আরবাজের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর নিজের থেকে অনেক কম বয়সী অর্জুনের সঙ্গে সম্পর্কে জড়ান মালাইকা। এবার সেই সম্পর্কটাও ভেঙে গেল বলে তীব্র গুঞ্জন বলি পাড়ায়।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow