whatsapp channel

Tithi Basu: স্বল্প পোশাকে উন্মুক্ত নাভি, মজাদার ডান্স ভিডিও শেয়ার করলেন মা সিরিয়ালের ঝিলিক

পুজোর আগেই তিথি বসু (Tithi Basu) ইন্সটাগ্রামে শেয়ার করেছিলেন নিজের ফিটনেস সিক্রেট। তিনি বলেছিলেন ওয়ার্কআউট তাঁকে ফিট রেখেছে। তবে তিনি খেতে ভালোবাসেন, সেই কথা অস্বীকার করেননি তিথি। তাঁকে প্রায়ই বিভিন্ন…

Avatar

HoopHaap Digital Media

পুজোর আগেই তিথি বসু (Tithi Basu) ইন্সটাগ্রামে শেয়ার করেছিলেন নিজের ফিটনেস সিক্রেট। তিনি বলেছিলেন ওয়ার্কআউট তাঁকে ফিট রেখেছে। তবে তিনি খেতে ভালোবাসেন, সেই কথা অস্বীকার করেননি তিথি। তাঁকে প্রায়ই বিভিন্ন রেস্টুরেন্টে দেখা যায়। কিন্তু এবার তিথি শেয়ার করলেন তাঁর ওয়ার্কআউট ডান্সের কয়েকটি ঝলক।

তিথির শেয়ার করা ডান্স ভিডিওটি তাঁর বাড়ির ছাদে তোলা। সেই ভিডিওতে মিউজিকের তালে তালে নাচ করছেন তিথি। তাঁর পরনে রয়েছে নীল রঙের ডেনিম হট প‍্যান্ট ও কালো-হলুদ ক্রপ টপ, পায়ে স্নিকার্স। একরাশ কোঁকড়া চুল খোলা রেখেছেন তিথি। তাঁর নাচের এই ভিডিওটি যথেষ্ট সুন্দর। কিন্তু তিথির ভিডিওর ব্যাকগ্রাউন্ড নিয়ে নেটিজেনদের একাংশের সমস্যা দেখা দিয়েছে। অনেকেই বলতে শুরু করেছেন ভিডিওর ব্যাকগ্রাউন্ডের দেওয়াল শ‍্যাওলা পড়া। তিথি বরাবরের মতোই এই বিষয়ে কোনও প্রতিক্রিয়া জানাননি।

তিনি বডি শেমিং-এর শিকার হয়েও সময় হলে তবেই নিজের মুখ খুলেছেন। তিথি বলেছেন, নেতিবাচকতাই তাঁকে ইতিবাচক করে তুলেছে। তিনি নিজের ওয়ার্কআউটের মাত্রাও বাড়িয়েছেন। আপাতত তিনি অনেকটাই শেপে চলে এসেছেন।

স্টার জলসা জনপ্রিয় সিরিয়াল ‘মা’-এর মাধ্যমে পরিচিতি লাভ করেছিলেন তিথি। এই সিরিয়ালে ঝিলিকের ভূমিকায় তিথির অভিনয় প্রশংসিত হয়েছিল। কিন্তু ‘মা’ শেষ হয়ে যাওয়ার পর তিথি খুব কম কাজ করেছেন। বাংলাদেশে কয়েকটি টেলিফিল্ম ও অ্যাডভার্টাইসমেন্টে কাজ করেছেন তিনি। আপাতত পড়াশোনা করতে চান তিথি। পড়াশোনা শেষ করে আবারও ফিরতে চান তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media