whatsapp channel

ভেঙে গিয়েছে দুই পায়ের গোড়ালি, বড়সড় দুর্ঘটনার মুখে জনপ্রিয় নায়ক রুবেল দাস

বাবুর বড় বিপদ। মা কাছ ছাড়া করতে চায় না বাবুকে। বউ পর্ণাকে নিয়ে যত রাগ, হিংসা মনের মধ্যে। শুধু ভয় এই বুঝি বাবু বউয়ের হয়ে গেল। এরকমই দুষ্টু মিষ্টি পারিবারিক…

Avatar

Susmita Kundu

Advertisements
Advertisements

বাবুর বড় বিপদ। মা কাছ ছাড়া করতে চায় না বাবুকে। বউ পর্ণাকে নিয়ে যত রাগ, হিংসা মনের মধ্যে। শুধু ভয় এই বুঝি বাবু বউয়ের হয়ে গেল। এরকমই দুষ্টু মিষ্টি পারিবারিক গল্প হল নিম ফুলের মধু। প্রধান চরিত্রে রয়েছেন রুবেল দাস ও পল্লবী শর্মা। এখন গল্পে দেখানো হচ্ছে বাবু চাকরি হারিয়েছে,গুজরাটে একটা কাজ পেলেও বউ ছলে বলে কৌশলে কলকাতায় একটা শাড়ির ব্যবসা খুলে দেয়। এখন সপরিবারে শাড়ির ব্যবসা করছে। এদিকে গল্পের মধ্যে দৈনন্দিনের টুকটাক অসন্তোষ লেগেই আছে। অর্থাৎ, একটা ভালো সংখ্যক দর্শক জুটিয়ে নিয়েছে ‘নিম ফুলের মধু’ ধারাবাহিক। এমত অবস্থায় ঘটে যায় বড়সড় দুর্ঘটনা। সেই দুর্ঘটনার মুখোমুখি হয়েছেন গল্পের বাবু অর্থাৎ রুবেল দাস (Rubel Das)।

Advertisements

এই মুহূর্তে রুবেল প্রেম করছেন অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্যের সঙ্গে। এদিন অভিনেত্রী সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে রুবেল দাসের একটি ছবি পোস্ট করে লেখেন, “তুমি আমার সাহসী ছেলে। আমার বিশ্বাস তুমি সুস্থ হয়ে উঠবে তাড়াতাড়ি। তুমি ভাল তাই তোমার সঙ্গে কোনও খারাপ হতে পারে না। শুধু কয়েকটি দিনের অপেক্ষা। তোমায় ভালবাসি বাবাই। সব সময় রয়েছি তোমার পাশে। শীঘ্রই সুস্থ হয়ে ওঠো।”

Advertisements

Advertisements

ঠিক কি হয়েছে অভিনেতা রুবেল দাসের? সূত্রের খবর, শ্যুটিং চলাকালীন আহত হন তিনি। এবং তার পায়ের গোড়ালি ভেঙে গিয়েছে। সিরিয়ালে মারপিটের দৃশ্যে শুটিং চলাকালীন বাস থেকে লাফানোর একটি শট দিতে গিয়ে দুর্ঘটনা ঘটে। যার উপরে তিনি লাফ দিয়েছিলেন সেই জায়গাটা এবড়ো খেবড়ো ছিল বুঝতে না পেরে পা ঘুরিয়ে পড়ে যান। বর্তমানে তার পায়ে প্লাস্টার করা রয়েছে।

Advertisements

আপাতত শ্যুটিং বন্ধ থাকবে রুবেলের। কারণ, অভিনেতা বাথরুম হওয়ার জন্য পর্যন্ত দাড়াতে পারছেন না বলে দাবি শ্বেতা ভট্টাচার্যের। তাহলে কি হবে নিম ফুলের মধু ধারাবাহিকের? আপাতত শ্যুটিং বন্ধ থাকবে নাকি রুবেল দাসের বাড়ি থেকে শ্যুটিং হবে জানা যাচ্ছে না। এই মুহূর্তে বারাসাতের বাড়িতেই রয়েছেন অভিনেতা রুবেল দাস।

whatsapp logo
Advertisements