whatsapp channel

Rezwan-Debchandrima: দেবচন্দ্রিমাকে দশে কত নম্বর দিলেন রিজওয়ান!

দেবচন্দ্রিমা সিংহ রায় (Debchandrima sinha Ray) ও রিজওয়ান রাব্বানি শেখ (Rezwan Rabbani Sheikh) যদিও বারবার দাবি করেন, তাঁদের মধ্যে শুধুমাত্র বন্ধুত্ব ছাড়া আর কিছুই নেই, তবু ইন্ডাস্ট্রির একাংশের মতে, সম্পর্ক…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

দেবচন্দ্রিমা সিংহ রায় (Debchandrima sinha Ray) ও রিজওয়ান রাব্বানি শেখ (Rezwan Rabbani Sheikh) যদিও বারবার দাবি করেন, তাঁদের মধ্যে শুধুমাত্র বন্ধুত্ব ছাড়া আর কিছুই নেই, তবু ইন্ডাস্ট্রির একাংশের মতে, সম্পর্ক রয়েছে দুইজনের মধ্যে। সম্প্রতি একসাথে ক্যামেরাবন্দি হলেন রিজওয়ান ও দেবচন্দ্রিমা।

Advertisements

একটি ইন্সটাগ্রাম রিল শেয়ার করেছেন রিজওয়ান ও দেবচন্দ্রিমা। ‘কভি খুশি কভি গম’-এর বিখ্যাত গান ‘ইউ আর মাই সোনিয়া’-র সাথে ইন্সটাগ্রাম রিল বানিয়েছেন তাঁরা। ওয়েডিং সিজনে দেবচন্দ্রিমার পরনে রয়েছে জরির কারুকার্য করা নীল রঙের বেনারসি ও লাল রঙের স্লিভলেস ব্লাউজ। গলায় ছিল মুক্তোর চোকার ও কানে সোনালি ঝুমকি। কপালে লাল টিপ। চুল খোলা ছিল। রিজওয়ান পরেছিলেন পিচ রঙের পাঞ্জাবি। তাতে ছিল মেরুন রঙের সুতোর এমব্রয়ডারি। একটি ব্র্যান্ড এনডোর্সমেন্টের জন্য সেজেছিলেন দেবচন্দ্রিমা ও রিজওয়ান। তাঁ ফাঁকেই ইন্সটাগ্রাম রিল বানালেন তাঁরা। ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে দেবচন্দ্রিমাকে দশের মধ্যে নয় দিয়েছেন রিজওয়ান।

Advertisements

রিলের কমেন্ট বক্সে সোহিনী গুহ রায় (Sohini Guha Roy) লিখেছেন, ভালোবাসা বাতাসে ছড়িয়ে রয়েছে। তার সাথেই তিনি জুড়েছেন লাল রঙের হার্ট ইমোজি। প্রত্যুত্তরে রিজওয়ান লিখেছেন, এসআরকে অর্থাৎ শাহরুখ খান (Shahrukh Khan) এই ভালোবাসা ছড়িয়ে দিয়েছেন বাতাসে।

Advertisements

স্টার জলসার ধারাবাহিক ‘সাঁঝের বাতি’-তে প্রথমবার একসাথে জুটি হিসাবে আত্মপ্রকাশ করেছিলেন রিজওয়ান ও দেবচন্দ্রিমা। বর্তমানে রিজওয়ান অভিনয় করছেন ‘নবাব নন্দিনী’ ধারাবাহিকে। এই ধারাবাহিকে তাঁর বিপরীতে অভিনয় করছেন ইন্দ্রাণী পাল (Indrani Pal)। অপরদিকে ‘সাহেবের চিঠি’ ধারাবাহিকে প্রতীক সেন (Pratik Sen)-এর বিপরীতে অভিনয় করছেন দেবচন্দ্রিমা।

Advertisements

whatsapp logo
Advertisements