whatsapp channel

মেয়েকে চুমু খেলে ঠোঁট ফাটিয়ে দেব, সুহানার প্রেমিককে সরাসরি হুমকি শাহরুখ খানের

বাবা মানেই একজন হিরো যার স্ত্রী ছাড়াও মেয়ে হল রাজার ধন, যাকে বুকে আগলে রাখার জন্য অনেক কিছু করা যায়, যার জন্য গোটা দুনিয়ার সঙ্গে লড়াই করা যায়, সেরকমই হল…

Avatar

HoopHaap Digital Media

বাবা মানেই একজন হিরো যার স্ত্রী ছাড়াও মেয়ে হল রাজার ধন, যাকে বুকে আগলে রাখার জন্য অনেক কিছু করা যায়, যার জন্য গোটা দুনিয়ার সঙ্গে লড়াই করা যায়, সেরকমই হল বাবা আর মেয়ের সম্পর্ক। যেই সম্পর্ক জলের মতন সহজ কিন্তু আবেগের বজ্র আঁটুনিতে বদ্ধ। একটাও মাছি গলতে পারে না এই সম্পর্কের মাঝে। কিন্তু একটা সময় পর সেই সাত রাজার মানিককে তুলে দিতে হয় অন্যের হাতে। সমর্পণ করতে হয় কন্যা সন্তানকে তার ভবিষ্যতের জন্য। সাধারণত বাবা আর একটা মেয়ের আবেগ অনেকটা এরকমই হয়। কথা হতে চলছে শাহরুখ ও সুহানা খান প্রসঙ্গে।

কিং খান তার আর গৌরীর সম্পর্ক নিয়ে যথেষ্ট আবেগপ্রবণ ও বিশ্বাসী। জীবনে দ্বিতীয় নারী আসতে দেননি কিং খান। তাই তিনি তার স্ত্রী সম্পর্কে যেমন ভালোবাসায় বদ্ধপরিকর তেমনই কন্যা সুহানাকে নিয়েও। শোনা যায় মেয়েকে কড়া শাসনে রাখেন তিনি। যদিও বিদেশে পাঠিয়েছেন পড়াশুনোর জন্য এবং পূর্ণ স্বাধীনতা দিয়েছেন জীবন চালানোর জন্য, তবে কিছু ক্ষেত্রে লাগাম নিজের হাতেই রেখেছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Shah Rukh Khan (@iamsrk)

কিছু বছর আগে কফি উইথ করণ শোয়ে এসেছিলেন আলিয়া ভাট ও শাহরুখ খান। সেই অনুষ্ঠানে করণ জোহর কিং খানকে তার কন্যা সুহানা প্রসঙ্গে জিজ্ঞেস করেছিলেন যে মেয়ের বয়স ১৬ হয়ে গেল, তোমার মেয়েকে কেউ চুমু খেলে তুমি কি তাকে মেরে ফেলবে? উত্তরে কী দিয়েছেন কিং খান জানেন?

শাহরুখ পরিষ্কার জানিয়ে দেন যে আমি তার ঠোঁট ফাটিয়ে দেব। ব্যাস, করণ হেসে বলেন এটা আমার জানা আছে। বোঝাই যাচ্ছে মেয়েদের নিয়ে কিং খানের মনে একটা গোড়ামি আছে, তাছাড়া খুব ভালোবাসলে এই চিন্তা ভাবনা এমনি এমনি মাথায় আসে। এমনও গুঞ্জন আসে যে, কিং খান তার মেয়েকে রীতিমত স্টক করেন, যদিও কিং খান বলেছেন একথা ভুল, তিনি স্টক করেননা তবে খোঁজ খবর সবটাই রাখেন। ব্যাপারটা সেই অমরিশ পুরি টাইপের হয়ে গেল। যদিও তিনি অমরিশ পুরি নন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media