whatsapp channel

না জানিয়েই বাদ দেওয়া হয় বহু ছবি থেকে: অভিষেক বচ্চন

বলিউডের অন্ধকারময় দিক নিয়ে মুখ খুললেন বিগ বি পুত্র অভিষেক বচ্চন। বলিউডে সিনেমা যতটা না মুক্তি পায় তার থেকে বেশি দুঃসহ ঘটনা ঘটে। সেরকমই বিগ বি পুত্র অভিষেক বচ্চন, সম্প্রতি…

Avatar

HoopHaap Digital Media

বলিউডের অন্ধকারময় দিক নিয়ে মুখ খুললেন বিগ বি পুত্র অভিষেক বচ্চন। বলিউডে সিনেমা যতটা না মুক্তি পায় তার থেকে বেশি দুঃসহ ঘটনা ঘটে। সেরকমই বিগ বি পুত্র অভিষেক বচ্চন, সম্প্রতি নিজের কেরিয়ার, বলিউডের কালো দিক নিয়ে অকপট হলেন। কী বললেন অভিষেক?

একথা সত্য, বিগ বি যতটা জনপ্রিয়, অভিষেক বলিউডে তার সিকি ভাগ জনপ্রিয়তাও পায়নি। তার করা সিনেমা হাতেগুনে মাত্র কয়েকটি। বিগ বি পুত্র এমনকি ঐশ্বর্য স্বামী হয়েও তার কেরিয়ার নিম্নমুখী কেন? বলিউড যেখানে নেপোটিজমকে প্রশ্রয় দেয় সেখানে অভিষেকের এমন নিম্নমুখী কেরিয়ারের কারণ?

সম্প্রতি, অভিষেক নিজেই তার কাজ নিয়ে মুখ খোলেন। অভিষেকের দাবী, তাকে অনেক সিনেমা থেকে না বলে সরিয়ে দেওয়া হয়েছে। প্রথমে কথা হয়, সাইন করিয়ে নেওয়াও হয়, কিন্তু শ্যুটিং স্পটে গিয়ে দেখেন তিনি বাতিল। অভিষেকের শব্দে, “বলিউডে এটা ভীষণ স্বাভাবিক জানেন। আমার বাবাকেও একই পরিস্থিতির মধ্যে দিয়ে যেতে হয়েছে।”

এখানেই শেষ নয়, তার তিক্ত অভিজ্ঞতার মধ্যে উঠে এসেছে এমন তথ্যও যে একবার এক অ্যাওয়ার্ড শো’তে তিনি প্রথম সারিতে বসেছিলেন। তাঁর চেয়েও বড় সুপারস্টার আসায় তাঁকে সামনের সারি ছেড়ে দিতে বলা হয়। অভিষেকের শব্দে,” ওঁরা আমায় এসে বললেন, উঠে যান, পিছনে গিয়ে বসুন।” এরকম ঘটনা নাকি প্রায় সময় হয়। বিশেষ করে শো-বিজে নাকি এরকমটাই হয়ে থাকে।

এখনও অনেকে মনে করেন, বিগ বি র দৌলতে অভিষেক টিকে আছেন, নয়তো তিনি নাকি অভিনয় জানেন না। অবশ্য তিনি অভিনয় জানেন না নাকি তাকে সঠিক ভাবে ব্যবহার করা হয়নি একথা তিনিই ভালো জানেন। সম্প্রতি, ওটিটিতে মুক্তি পেয়েছে তাঁর ছবি বব বিশ্বাস।

 

View this post on Instagram

 

A post shared by Abhishek Bachchan (@bachchan)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media