whatsapp channel

ঘর সামলানোই মহিলাদের একমাত্র দায়িত্ব, বিতর্কিত মন্তব্য করে বসলেন শক্তিমান খ্যাত অভিনেতা

আজকের দিনে নারী পুরুষ সবাই সমান। কিন্তু আজও মেয়েদের সমান অধিকারের জন্য লড়াই চালিয়ে যেতে হচ্ছে। পুরুষের সমানাধিকার নিয়ে যখন আজও এত চর্চা, এই সময়ে দাঁড়িয়েও মুকেশ খান্নার অসম্মানকর মন্তব্য…

Avatar

HoopHaap Digital Media

আজকের দিনে নারী পুরুষ সবাই সমান। কিন্তু আজও মেয়েদের সমান অধিকারের জন্য লড়াই চালিয়ে যেতে হচ্ছে। পুরুষের সমানাধিকার নিয়ে যখন আজও এত চর্চা, এই সময়ে দাঁড়িয়েও মুকেশ খান্নার অসম্মানকর মন্তব্য করলেন। তিনি জানালেন, “নারী ও পুরুষ কখনোই সমান নয়। মহিলাদের উচিত বাড়িতে থেকে ঘরকন্নার কাজ চালানো। যেসব মহিলারা বাইরে বেরিয়ে কাজ করেন, শুধুমাত্র তাঁদের জন্যই এই মিটু মুভমেন্ট শুরু হয়েছে…।”

একজন অভিনেতা হয়ে কি করে এমন কুরুচিকর মন্তব্য করেন হতবাক সকল দেশবাসী। মহাভারতের ‘ভীষ্ম’ আর শক্তিমানের ‘শক্তিমান’ এই দুই ধারাবাহিকের মাধ্যমেই টেলিদর্শকদের মনে তুমুল জনপ্রিয়তা পেয়েছিলেন এই অভিনেতা। মুকেশ খান্নার মতো স তার মতো বড় মাপের এজন ব্যক্তিত্বের মুখেই কিনা লিঙ্গবৈষম্য করলেন। তৎক্ষনাৎ এই মুকেশের ভিডিও ভাইরাল হতেই বিতর্কিত এই মন্তব্য নিয়ে জোর শোরগোল শুরু হয়েছে নেটদুনিয়ায়।

একদিন এই মুকেশ মহাভারতের মতো পৌরাণিকে দেবব্রত ও পিতামহ ভীষ্মকে নিয়ে নীতিকথা বলেছিলেন আর আজ সেই কি করে এরকম ঘৃণ্য কথা বলতে পারেন প্রশ্ন উঠেছে সমালোচক মহল থেকে। মুকেশের এই মন্তব্যেই ক্ষুব্ধ নেটিজেনরা। সোশ্যাল মিডিয়ায় তীব্র প্রতিবাদ করেছেন অনেকে। একজন ফেসবুক ইউজার লিখেছেন, অতীতের কাজের স্মৃতি নিয়ে বেঁচে থাকলে মানুষের কী অবস্থা হয়, মুকেশ খান্না হল তার আদর্শ উদহরণ। কেউ আবার তাঁকে প্রশ্ন করেছে মহিলারা বাইরে বেরিয়ে কাজ করলেই কি পুরুষরা হেনস্থা করার লাইসেন্স পেয়ে যায়? এই সব প্রশ্নের উত্তর দেননি মুকেশ খান্না।

সম্প্রতি অক্ষয় কুমারের অভিনীত লক্ষ্মী বম্ব ছবির উপর ক্ষোভ প্রকাশ করেছিলেন। ছবির ট্রেলার মুক্তির পর থেকেই বিতর্ক লেগেই রয়েছে লক্ষ্মী বম্বকে ঘিরে। প্রথমে অভিযোগ ওঠে এই ছবিতে বৃহন্নলাদের নিয়ে এত কৌতুক করার কি হয়েছে। তারপর লাভ জিহাদের অভিযোগ তুলে বয়কটের ডাক দেওয়া হয় এই ছবিকে। ছবির টাইটেল নিয়েও ওঠে আপত্তি। তিনি সরব হন ছবির টাইটেলের বিরুদ্ধে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media