BollywoodHoop Plus

Amitabh Bachchan: প্রিয় বন্ধুকে হারালেন অমিতাভ, শোকের ছায়া বচ্চন পরিবারে

সম্প্রতি প্রিয় বন্ধুকে হারিয়েছেন বলিউডের শাহেনশাহ। বি-টাউনের বচ্চন পরিবারে নেমে এসেছে শোকের ছায়া। মন খারাপ বিগ-বি’র। কারণ আজই প্রিয় পোষ্যকে হারালেন তিনি। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সেই শোকবার্তা দিলেন অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)।

অমিতাভের এই প্রিয় বন্ধুটি হল তারই পোষ্য একটি সারমেয়। বুধবার সকালে সারমেয়টির সঙ্গে তোলা নিজের একটি ছবি সমাজমাধ্যমে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন হিন্দি ছবির শাহেনশাহ। সঙ্গে বিগ-বি লিখেছেন, ‘আমাদের ছোট্ট এক বন্ধু, কাজে ক্ষুরধার। একটা সময়ে এরা বড় হয়, তার পর এক দিন আমাদের ছেড়ে চলেও যায়। শুধু রেখে যায় অজস্র স্মৃতি। যা হৃদয়বিদারক।’ লেখার সঙ্গে হৃদয়বিদারক ইমোজিও চোখে পড়েছে সকলের। আর এই খবরই যে শোকের ছায়া নিয়ে এসেছে বচ্চন পরিবারে, তাতে কোনো সন্দেহই নেই।

প্রসঙ্গত, অমিতাভ বচ্চনের পশুপ্রেমের কথা সকলেরই কমবেশি জানা। কারণ এর আগে একাধিক জায়গায় তার পশুপ্রেমী হওয়ার কথা স্বীকার করেছেন বিগ-বি নিজেই। কখনো তিনি বলেছেন, অবসর সময়টা ওদের সাথেই কেটে যায় মিলেমিশে, কোথাও আবার ধরা পড়েছে নানান ছবি। এর মাঝে লকডাউনে একটি ব্লগও লিখেছিলেন বচ্চন। যেখানে তিনি বলেছিলেন, কিভাবে একটি ঘরকে মাতিয়ে রাখতে পারে একটি ছোট্ট পোষ্য। তাই এই পোষ্যরা যে ক্রমেই তার বন্ধু হয়ে ওঠে, সেটা সম্পর্কে নিশ্চিত সকলেই। আর এই পোষ্যকে হারিয়ে কার্যত আবেগী হয়ে পড়েছেন বিগ-বি নিজেই। তবে তার পোষ্য সারমেয়টির নাম প্রকাশ করেননি তিনি।

তবে অমিতাভ খবরটি জানাতেই নেটদুনিয়ায় অনুরাগীরা বর্ষীয়ান অভিনেতার পোষ্যপ্রীতির প্রশংসা করেছেন। কেউ লিখেছেন, “মন শক্ত করুন। মানুষের জীবনের কঠিন সময়ে পোষ্যরা পাশে থাকে।” কেউ আবার জানিয়েছেন একরাশ সমবেদনা।