BollywoodHoop Plus

হলুদ পোশাকে উঁকি দিচ্ছে গোপনাঙ্গ, বোল্ড লুকে ছক্কা হাঁকালেন অভিনেত্রী মল্লিকা শেরাওয়াত

২০০২ সালে জিনা সির্ফ মেরে লিয়ে হিন্দি চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে বড় পর্দায় তার অভিষেক ঘটে ‘বোল্ড কুইন’ মল্লিকা শেরাওয়াতের। তারপর খোয়াইশ, ‘মার্ডার’ করে দর্শকদের নজর কারেন মল্লিকা। সেই সময় মল্লিকার বোল্ডনেসে পাগল ছিল বহু দর্শক। তিনি প্রায়শই যৌনতার প্রতীক হিসেবে গণমাধ্যমগুলোতে উপস্থিত হয়েছেন। ‘আপ কা সুরুর – দ্য রিয়েল লাভ স্টোরি’ হোক বা ‘ওয়েলকাম’ বা ‘ডাবল ধামাল’ সব ক্ষেত্রেই মল্লিকার তাঁর উষ্ণ আবেদনের ছাপ রেখেছেন। খুব দ্রুত হয়ে উঠেছিলেন বোল্ড কুইন।

সোশ্যাল মিডিয়ায় ভীষণ অ্যাক্টিভ মল্লিকা। প্রতিদিনই কিছু না কিছু পোস্ট করতে থাকেন তিনি। সম্প্রতি তিনি ছুটি কাটাতে দক্ষিণ ভারতের রাজ্য কেরল গিয়েছিলেন। কেরালার অপার্থিব সৌন্দর্যের মাঝে হলুদ রঙের বিকিনি পরে ছবি তুলে তা পোস্টও করেছেন এবং ২০২০ কে বিদাই জানিয়ে নতুন বছরকে স্বাগত জানিয়েছেন। মল্লিকার এমন ভিন্নধর্মী স্টাইলের শুভেচ্ছা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। মল্লিকার মসৃণ পিঠে হলুদ বিকিনির সুতো দর্শকদের ভীষণ ভাবে নজর কেড়েছে। সেই অনুযায়ী এই ছবি ভাইরালও হয় হু হু করে।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

এছাড়াও আরও কিছু ছবি পোস্ট করে মল্লিকা লিখেছেন, শহরের ব্যস্ততা থেকে দূরে নিরিবিলিতে ক্রিসমাসের ছুটি কাটানো।

বছরের শুরুতেই কেরলের আয়ুর্বেদা রিসর্টে রয়েছেন মল্লিকা শেরাওয়াত। সেখান থেকেই তিনি ভিন্ন ধরণের ছবি নিত্যদিন পোস্ট করে যাচ্ছেন। এমনকি নিজের ছবি পোস্ট করে মডেল অভিনেত্রী লিখেছেন, ‘নিজেকে ভালোবাসো’।

Related Articles