Dev: আবাসনের ঝাঁ চকচকে সুইমিংপুলে দেব, সাংসদ অভিনেতার অন্দরমহলের এই ছবি আগে দেখেছেন!

কলকাতা ক্রমশ কংক্রিটের জঙ্গল হয়ে উঠলেও তার মধ্যে বাসিন্দারা একটুকরো পৃথিবী খুঁজে নিতে ব্যস্ত। ইদানিং কলকাতার বহু হাইরাইজের ছাদে রয়েছে সুইমিং পুল। এরকমই একটি সুইমিং পুলে 21 শে জুলাই-এর প্রাক্কালে…

কলকাতা ক্রমশ কংক্রিটের জঙ্গল হয়ে উঠলেও তার মধ্যে বাসিন্দারা একটুকরো পৃথিবী খুঁজে নিতে ব্যস্ত। ইদানিং কলকাতার বহু হাইরাইজের ছাদে রয়েছে সুইমিং পুল। এরকমই একটি সুইমিং পুলে 21 শে জুলাই-এর প্রাক্কালে সময় কাটাতে দেখা গেল অভিনেতা-সাংসদ দেব (Dev)-কে।

সম্প্রতি দেব কয়েকটি ছবি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। ছবিগুলিতে দেখা যাচ্ছে, সুইমিং পুলে নেমেছেন দেব। পুলের ধারে বসে রয়েছেন তাঁর মা ও বাবা। অপরদিকে দেবের পোষ্য সারমেয় তাঁর দিকে তাকিয়ে দাঁড়িয়ে রয়েছে। তার দিকে তাকিয়ে হাসছেন দেবও। তার সাথেই তাকে আদর করছেন। আরেকটি ছবিতে দেখা যাচ্ছে, ওই সারমেয়র সাথে এসে গিয়েছে দেবের আরও একটি পোষা সারমেয়। পুল থেকে একটু উঠে তাদের আদর করতে ব্যস্ত দেব। ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে দেব লিখেছেন, বাড়িতেই বিচে সময় কাটানোর প্রস্তুতি। প্রসঙ্গত, টলিউডের বহু সেলিব্রিটিকে প্রায়ই মালদ্বীপ ও অন্যান্য জায়গায় ঘুরতে দেখা গেলেও দেব খুব কমই ছুটি কাটাতে যান।

প্রকৃতপক্ষে, দেব অত্যন্ত ব্যস্ত থাকেন তাঁর কাজ নিয়ে। গত বছর পুজোর সময় মুক্তি পেয়েছিল ‘গোলন্দাজ’। নগেন্দ্রনাথ সর্বাধিকারীর চরিত্রে দেবের অভিনয় প্রশংসিত হয়েছিল। ‘গোলন্দাজ’-এর সময় থেকেই বাংলার দর্শক আবারও হলমুখী হতে শুরু করেন। রেকর্ড তৈরি করেছিল ‘টনিক’। শুধুমাত্র প্রেক্ষাগৃহই নয়, ওটিটিতেও সুপারহিট এই ফিল্ম। বহুদিন পর বাংলার দর্শক তাঁদের মনের মতো একটি ফিল্ম দেখতে পেলেন।

এই মুহূর্তে দেব ব্যস্ত ‘প্রজাপতি’-র শুটিং নিয়ে। এই ফিল্মে মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)-র ছেলের ভূমিকায় অভিনয় করছেন তিনি। এছাড়াও চলতি বছরের পুজোয় মুক্তি পেতে চলেছে দেব ও প্রসেনজিৎ (Prosenjit Chatterjee) অভিনীত ফিল্ম ‘কাছের মানুষ’।

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)