GossipHoop Plus

Mahesh-Alia: ৫০০ টাকার বিনিময়ে আলিয়াকে দিয়ে এই কাজ করাতেন মহেশ ভাট!

সম্প্রতি মা হতে চলেছেন আলিয়া। এই সেদিনের স্টুডেন্ট অফ দ্যা ইয়ার এর ছোট্ট মেয়েটা কেমন করে বড় হয়ে গেলো। খুব কম সময়ের মধ্যে বলিউডে দিয়েছেন বেশ কয়েকটি চমকপ্রদ সিনেমা। তার অভিনয় গুণ প্রশংসা যোগ্য। আর হবে নাই বা কেন, কার মেয়ে দেখতে হবে তো? বাবা হলেন বিখ্যাত ও গুণী পরিচালক মহেশ ভাট। বাপের রক্ত তো মেয়ের শরীরে বইছে, তাই অভিনয় দক্ষতা আলিয়ার রক্তেই রয়েছে।

অভিনয় দিয়ে দর্শকদের মুগ্ধ করলেও, বহুবার সমালোচনার শিকার হয়েছেন আলিয়া। কখনো তার হাস্যকর কথা উঠে এসেছে পেজ থ্রি র পাতায়, কখনো তার ব্যাক্তিগত জীবনের রঙিন খবর। কিন্তু, এবারে একটু বেশিই বাড়াবাড়ি ভাবে সমালোচনার শিকার হয়েছেন আলিয়া।

মহেশ ভাট এমনিতেই একজন চর্চিত মানুষ। বহু সেলিব্রিটির মৃত্যুর সময় মহেশ ভাটের প্রসঙ্গ উঠে এসেছে। কিছু বছর আগে, সুশান্ত সিং রাজপুত এর মৃত্যু ঘিরেও মহেশ ভাটের নাম এসেছে। এবারে নিজের মেয়ে আলিয়াকে নিয়ে ট্রোলের মুখে তিনি। নিজের মেয়েকে চুমু খাওয়া এবং অনক্যামেরা তাঁকে বিয়ে করার ইচ্ছা প্রকাশ করা বিতর্কের রেশ কাটতে না কাটতে আবার নতুন করে সামলচনার শিকার হয়েছেন মহেশ ভাট নিজে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে মহেশ ভাট বেশ রহস্য করে বলেন যে আলিয়া তার থেকে ৫০০ করে টাকা নিত। এই ৫০০ টাকা তখনই নিত, যখন মহেশ নিজে আলিয়াকে দিয়ে বিশেষ একটি কাজ করাতেন নিজের জন্য। চমকে যাওয়ার মতন কিছুই নেই। যেই কাজ আলিয়া করতেন সেই কাজ অনেকের বাড়ির মেয়েরা করে। ব্যাপার হল – আলিয়া ভাট মাত্র ৫০০ টাকার বিনিময়ে এককালে বাবা মহেশ ভাটের হাত পা টিপে দিতে এবং মালিশ করে দিতেন। কি এতেও অবাক হলেন?

whatsapp logo